শোয়েব, হাসিন অতীত! এবার বিয়ে করছেন শামি, সানিয়া? জানিয়ে দিলেন টেনিস সুন্দরীর বাবা

Published on:

mohammed-shami-sania

ঋত্বিক পাত্রঃ ভারতীয় ক্রীড়াজগতে দুই বিখ্যাত খেলোয়াড়ের নাম করলে সামনে আসে সানিয়া মির্জা এবং মহম্মদ শামির নাম। নিজের নিজের খেলাতে রেকর্ড কায়েম করেছেন দুজনেই। মহারথী দুই খেলোয়াড়ের ভাগ্য কিন্তু খুব একটা সুখকর নয়, সংসার টেকেনি তাদের। দীর্ঘকাল একসাথে থাকার পর দাম্পত্যে ইতি টানলেন সানিয়া। সাথে সাথেই অবশ্য শোয়েবের তৃতীয় বিয়ের খবর শোনা যায়। এদিকে হাসিন জাহানের সাথে মহম্মদ শামির মামলা ঝুলে রয়েছে আলিপুর আদালতে।

শামির নামে গার্হস্থ্য হিংসা, পরকীয়া-সহ একাধিক অভিযোগ এনে মামলা করেন হাসিন জাহান। দুই খেলোয়াড়কে নিয়ে নানান গুজবও রটেছে ইতিমধ্যে। সবচেয়ে বেশি আলোচনা হয়েছে সানিয়া এবং শোয়েবের আলাদা হওয়ার খবর সামনে আসার পর থেকে। এবার এমন খবর সোশ্যাল মিডিয়াতে এসেছে যা কার্যত অবাক করার মতোই। জানা যাচ্ছে, শামি ও সানিয়া নাকি শীঘ্রই বিয়ে করতে চলেছেন।

WhatsApp Community Join Now

দুজনকে নিয়ে আলোচনা তো চলছিলই। এবার সেখানে যোগ হয়েছে বিয়ের খবর। বাস্তবে একে অপরকে চেনে পর্যন্ত না তারা। কিন্তু সোশ্যাল মিডিয়াতে তৈরী করা জোড়ি নিয়ে ভারী ক্ষুব্ধ সানিয়ার পরিবার। তার বাবা ইমরান মির্জা বিষয়টি সম্পর্কে বলেন, ‘এগুলো একদম ভুয়ো। আজ পর্যন্ত সানিয়া কখনও শামির সঙ্গে সাক্ষাৎ পর্যন্ত করেনি’। দুজনের এক অপরের সাথে কোনোদিনই সামনাসামনি দেখা হয়নি।

আরও পড়ুনঃ রাজ্যপালের সম্মতিতে আচমকাই বাড়ল DA! কপাল খুলল বাংলার শিক্ষকদের, মিলবে কতটা বেশি?

এদিকে সানিয়া মন দিয়েছেন ধর্মকর্মে। কিছুদিন আগেই একটি পোস্ট করে তিনি জানান, হজে যাচ্ছেন তিনি। সানিয়া লিখেন, ‘আমি চাই আরও ভালো মানুষ হিসাবে নিজেকে মেলে ধরতে। যেন আমার হৃদয় আরও দয়ালু হয় এবং ইমান আরও বেশি মজবুত হয়ে ওঠে’। উল্লেখ্য, সানিয়া এবং শোয়েবের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে, ছেলের দায়িত্ব পেয়েছেন সানিয়া। এখন তাকে আঁকড়ে বেঁচে রয়েছেন তিনি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন