হয়ে গেল শেষ শুটিং! TRP-র অভাবে Zee Bangla-য় বন্ধ হচ্ছে চতুর্থ সিরিয়াল, হতাশ দর্শকরা

Published on:

Zee Bangla

ইন্ডিয়া হুড ডেস্ক: ছোট পর্দায় দর্শকদের মনে বিনোদনের স্বাদ উপভোগ করতে চ্যানেল কর্তৃপক্ষ একের পর এক নতুন নতুন ধারাবাহিক নিয়ে আসছে। একেবারে ভিন্ন স্বাদের ধারাবাহিকের কাহিনীগুলোও নজর কেড়েছে দর্শকদের। আবার এও দেখা যাচ্ছে TRP তালিকায় স্লট হারিয়ে অনেক ধারাবাহিক বিদায় জানাচ্ছে। ইতিমধ্যেই পরপর বেশ কয়েকটি ধারাবাহিক শুরু হয়েছে জি বাংলার পর্দায়। আবার এই মাসেই শেষ হতে চলেছে চারটি ধারাবাহিক।

‘কার কাছে কই মনের কথা’, ‘আলোর কোলে’ এবং ‘অষ্টমী’- গত সপ্তাহে একসঙ্গে এই তিনটে সিরিয়ালের শুটিং বন্ধ করেছিল জি বাংলা। আর এর মাঝেই আরও এক ধারাবাহিক বন্ধের খবর উঠে এল। কয়েক মাস আগে শুরু হয়েছিল জি বাংলার অন্যতম ধারাবাহিক ‘যোগমায়া’। ব্লুজ প্রোডাকশন হাউজের এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছিলেন অভিনেতা সৈয়দ আরফিন এবং অভিনেত্রী নেহা আমনদীপ। নেহা অনেক বছর বাদে ফের এই ধারাবাহিকের মাধ্যমে বিনোদন জগতে প্রবেশ করেছে। তবে এবার ‘যোগমায়া’ ধারাবাহিক নিয়ে উঠে এল এক চাঞ্চল্যকর আপডেট। খুব শীঘ্রই নাকি ইতি টানতে চলেছে এই ধারাবাহিকটি।

WhatsApp Community Join Now

বিনোদনে ইতি টানল এই ধারাবাহিক

ধারাবাহিকের কাহিনী অনুযায়ী এক গরীব ঘরের রিক্সা চালকের মেয়ের IAS হওয়ার স্বপ্ন নিয়ে শুরু হয়েছিল যোগমায়ার জার্নি। কিন্তু এই ধারাবাহিকের প্রোমো যতটা দর্শকদের মনে প্রভাব ফেলেছিল। সিরিয়াল শুরুর পর থেকে সেই প্রভাব দর্শকদের মন থেকে আসতে আসতে যেন শেষ হয়ে যাচ্ছে। তাইতো বেশ কয়েকদিন ধরে TRP তালিকায় খুব একটা ভালো ফল করছিল না ‘যোগমায়া’ ধারাবাহিকটি। ফলত চ্যানেল কর্তৃপক্ষ যে যেকোনও মুহূর্তে এই ধারাবাহিকটিকে বাতিলের ঘরে ফেলে দেবেন সেটা কম বেশি সকলেই আন্দাজ করছিল।

শেষ হল শুটিং!

TRP তালিকায় টিকিয়ে রাখতে কিছুদিন আগে স্লট বদল করা হয়েছিল নেহা আমানদীপ এবং সৈয়দ আরেফিন অভিনীত এই সিরিয়ালের। কিন্তু রাত ১০.৩০টার স্লটও ধরে রাখতে পারেনি এই মেগা। মাত্র ৪ মাসের মাথায় গল্পের আসর না জমিয়ে বাতিল হতে চলল এই ধারাবাহিক। জানা গিয়েছে গত সোমবারই ছিল যোগমায়া ধারাবাহিকের শেষ দিনের শুটিং। এইমুহুর্তে, জি বাংলায় ব্লুজ প্রোডাকশন হাউসের বেশ কিছু ধারাবাহিক এখনও চলছে। ‌যার মধ্যে অন্যতম হল জগদ্ধাত্রী ধারাবাহিকটি। প্রথম দিকে ধামাকাদার ভালো ফল করেছিল এই ধারাবাহিক। পর পর কয়েক সপ্তাহ টানা এই ধারাবাহিক টপ করেছিল। কিন্তু এইমুহুর্তে বেঙ্গল টপারের শিরোপা হারিয়ে TRP তালিকায় নেমে গেছে ধারাবাহিকের স্কোর।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন