চরম খারাপ খবর মোহনবাগানের জন্য! হতাশ মেরিনার্সরা

Published on:

mohun-bagan

ঋত্বিক পাত্রঃ গত ISL মরশুম শুরুর সময় থেকে মোহনবাগানের দায়িত্ব ছিল হাবাসের হাতে। তিনিই সামলান টিম মোহনবাগানকে। তার কোচিংয়েই দারুণ খেলছিল দেশী বিদেশী ফুটবলাররা। ঘুরে দাঁড়িয়েছিল ক্লাব। বড় বড় হেভিওয়েটদেরও পরাস্ত করেছে মেরিনার্সরা। ক্লাবকে আইএসএলে বড় সাফল্য এনে দেন কোচ হাবাস।

হাবাসের কোচিংয়ের কারণেই লিগশিল্ড চ্যাম্পিয়ন হতে পারে মোহনবাগান। সমর্থকরাও উচ্ছাসে ফেটে পড়েন। ট্রফি জিততে গিয়েও শেষ মুহূর্তে মুম্বাইয়ের কাছে হেরে গিয়ে তা হাতছাড়া হয়। এই মরশুমে হাবাসের সাথে গুরুত্বপূর্ন ভূমিকা ছিল সহকারী কোচ ক্যাসকালানার। তবে এবার নতুন মরশুমে দলের দায়িত্ব নয়া স্প্যানিশ কোচের হাতে তুলে দিয়েছে মোহনবাগান কর্তৃপক্ষ।

WhatsApp Community Join Now

এবার কোচের পদে এসেছেন জোসে ফ্রান্সিকো মোলিনা। এবার তারই নির্দেশনায় চলবে ক্লাব। উল্লেখ্য, এর আগে স্পেনের জাতীয় দলের হয়েও গুরুত্বপূর্ন দায়িত্বে ছিলেন তিনি। তার সাথে চুক্তি সেরে ফেলেছে বাগান কর্তৃপক্ষ। যদিও সরকারিভাবে নাম ঘোষণা হয়নি কিন্তু ইতিমধ্যেই সই সাবুদ প্রায় হয়েই গিয়েছে। এদিকে এসবের মধ্যে দল ছাড়লেন সহকারি কোচ ম্যানুয়েল ক্যাসকালানা।

আরও পড়ুনঃ পশ্চিমবঙ্গে হু হু করে বেড়ে চলেছে বিদ্যুতের বিল, এবার নেওয়া হবে অ্যাকশন! হল বড় ঘোষণা

এর আগে হেড কোচ না থাকলে দলকে পরিচালনা করতে বড় ভূমিকা নেন ক্যাসকালানা। তার কোচিংয়ে একাধিক ম্যাচে জয় আসে মোহনবাগানের। কিন্তু তিনি আর দলে থাকছেন না। বেশ কিছুটা সময় আগে সোশ্যাল সাইটে সেবিষয়ে জানিয়েছেন তিনি। এবার দেখার নতুন কোচের সাথে সহকারী কোচ হিসেবে কাকে নিজুক্ত করে বাগান কর্তৃপক্ষ।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন