সবথেকে দামি! বিধ্বংসী ফুটবলারকে দলে নিতে পারে মোহনবাগান, নাম শুনেই লাফাচ্ছে সমর্থকরা

Published on:

mohun-bagan-super-giant

ইন্ডিয়া হুড ডেস্কঃ নয়া মরশুমে কি তাহলে মোহনবাগানে আসতে চলেছেন লালিয়ানজুয়ালা ছাংতে? প্রশ্ন উঠতে শুরু করেছে। আসলে সম্প্রতি তিনি কলকাতা এসেছিলেন। তার হঠাৎ এমনভাবে আসাতে প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে পরে জানা যাচ্ছে ছাংতে ব্যাক্তিগত কাজেই এসেছিলেন কলকাতা। কিন্তু তাতে তার মোহনবাগানে যোগ দেওয়ার খবর কমছে না।

সূত্র যদিও জানাচ্ছে ছাংতে মুম্বাই সিটি এফসিতেই থাকছে। তবে সেই বিষয়ে মুম্বাইয়ের তরফে এখনই কোনও কিছু জানানো হয়নি। আর এসবের মধ্যে হঠাৎ করে কলকাতা এসে যাওয়া আলোচনার বাজারকে উতলা করে তুলেছে। ছাংতের আসার খবরকে ঘিরে কলকাতা ক্লাব ফুটবলকে ঘিরে বেশ আলোচনা চলছেই এই মুহুর্তে। তাহলে কি সত্যিই মোহনবাগানে আসছেন ভারতের অন্যতম সেরা খেলোয়াড়।

WhatsApp Community Join Now

ছাংতের দাবি ৩০ কোটি টাকা

খবর এমনও আসছে যে, ছাংতে নাকি মোহনবাগানের থেকে ৩০ কোটি টাকা দাবি করেন। স্বাভাবিক ভাবেই এত বেশি টাকা দিয়ে কলকাতার বাকি দুই ক্লাব, ইস্টবেঙ্গল বা মহমেডান ছাংতেকে নিতে পারে কিনা সেই নিয়ে দ্বিধা থাকছেই। এদিকে মোহনবাগান সদ্যই নিয়ে এসেছে আপুইয়াকে। তাই স্বাভাবিক ভাবেই মোটা টাকা খরচ করে ছাংতেকে নেওয়ার পক্ষপাতী হবেনা তারা।

আরও পড়ুনঃ মেট্রো যাত্রীদের জন্য বিরাট সুখবর! এবার গঙ্গার তলা দিয়ে যাত্রা আরও মনোরম, নয়া ঘোষণা

আসলে ছাংতেকে নিয়ে জল্পনার কারণ হয়ে ওঠে তার হঠাৎ কলকাতায় আসা। তাকে হঠাৎ দেখে দুই ক্লাবের ভক্তরা আশাবাদী হয়ে ওঠেন যে, হয়তো তাকেও সই করানো হতে পারে। তবে জানিয়ে রাখি, মোহনবাগানে ছাংতে না এলেও বেশ শক্তিশালী দল গড়েছে তারা। আপুইয়া এসেছেন, রয়েছেন জেমি ম্যাকলারেন। এছাড়াও দলকে শক্তি যোগানোর জন্য রয়েছেন ভারতীয় দলের মনবীর সিং, সাহাল আব্দুল সামাদ, লিস্টন কোলাসোরা। তাই এবারের মরশুমে দারুণ টক্কর দেবে মেরিনার্সরা।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন