সৌরভের সংসারে নয়া অশান্তি! ডোনার সঙ্গে হয়ে গেল বড় খেল, মুখ খুললেন প্রাক্তন BCCI সভাপতি

Updated on:

sourav-dona

ঋত্বিক পাত্রঃ  বেশ বড় সমস্যায় পড়েছেন ডোনা গাঙ্গুলি। হঠাতই হ্যাকারদের নিশানায় আসে ডোনার ফেসবুক প্রোফাইল। ইনস্টাগ্রাম থেকে খোদ নিজেই সেবিষয়ে সতর্ক করেন ডোনা। তিনি লিখেছেন, ‘আমার ফেসবুক প্রোফাইল হ্য়াক করা হয়েছে, সতর্ক থাকুন।’ এদিকে তার নিচেই কমেন্ট করেন সৌরভ। তার কমেন্ট দেখে অনেকে হেসেও ফেলেন।

ডোনার পোস্টে গিয়ে সৌরভ গাঙ্গুলি লিখে আসেন, ‘কিছুক্ষণের জন্য শান্তি।’ তাতে বেশ হাসির রোল উঠেছে নেটপাড়ায়। তবে সেই পোস্টে বেশ অনেকজন তাকে সতর্ক থাকার বিষয়েও পরামর্শ দেন। এদিকে আরেক পোস্টে গিয়ে ডোনা লেখেন, ‘এই পেজে আমার এখন প্রবেশের কোনও অ্যাকসেসই নেই।’ তবে এসব ঝুট ঝামেলা সরিয়ে ডোনা এখন সপরিবারে রয়েছেন ইংল্যান্ডে। সেখানেই সৌরভ এবং মেয়ে সানার সাথে আছেন তিনি।

WhatsApp Community Join Now

নেটপাড়ার সৌজন্যে এখন তো প্রায় সবাই জানেন সানা চাকরি করেন ইংল্যান্ডেরই এক সংস্থায়। বর্তমানে সেখানে গিয়ে জুটেছেন সৌরভ গাঙ্গুলি এবং ডোনা। ইংল্যান্ড থেকে ছবিও পোস্ট করেন ডোনা। কদিন আগে সৌরভকে সাথে নিয়ে ডোনা গিয়েছিলেন কেমব্রিজ। সেখানে বোট রাইড করার ছবিও পোস্ট করেন। তবে তাদের সাথে থাকেননি কন্যা সারা গাঙ্গুলি। সৌরভকে জিন্স, জ্যাকেট নীল টিশার্টের সাথে ক্যাজুয়াল লুকে দেখা যায়। সাধারণ পোশাকে ছিলেন ডোনা।

আরও পড়ুনঃ খেল দেখাবেন শনিদেব, লটারি লাগবে তিন রাশির! কালীপুজো অবধি ব্যবসা, আয় সব দ্বিগুণ

এদিকে ইংল্যান্ডে যাওযার আগে আমেরিকাতে ছিলেন ডোনা-সৌরভ। আমেরিকা সফরে তাদের সাথে ছিলেন মেয়ে সানা। মেয়ে ইংল্যান্ডে চাকরি করে বলে বেশ অনেকদিন ধরেই কলকাতা-লন্ডনে যাতায়াত করতে থাকেন ডোনা। সানার পড়াশোনার সময় একটা লম্বা সময় তিনি অবশ্য ইংল্যান্ডেই ছিলেন। মেয়ের পাশাপাশি নাচের কারণেও বিদেশ যেতে হয় ডোনাকে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন