সাধ্যেই স্বপ্নপূরণ, বাজারে নয়া ৪৫০ সিসির বাইক আনছে Royal Enfield! দাম হবে আরও কম

Published on:

royal-enfield-guerrilla-450

ঋত্বিক পাত্রঃ বাইক কেনার নাম করলে সর্বাগ্রে যে ব্র্যান্ডটির নাম আমাদের সামনে ভেসে ওঠে তা হলো রয়্যাল এনফিল্ড। বিগত বহু সময় ধরেই ভারতের বাজারে বাইক বিক্রি করছে তারা। দেশের তরুণ সমাজ থেকে শুরু করে মধ্যবয়স্ক, সবাই রয়্যাল এনফিল্ডের বাইক পছন্দ করেন। সদ্যই ৪৫০ সিসির ইঞ্জিনের সাথে নতুন বাইক নিয়ে আসতে চলেছে কোম্পানি। হিমালয়ান বাইকের পর আরও একটি নতুন ৪৫০ সিসির বাইক আনছে চেন্নাইস্থিত কোম্পানিটি।

রোডস্টার ডিজাইনের সাথে বাজারে আসতে চলেছে নতুন রয়্যাল এনফিল্ড গেরিলা। হিমালয়ান বাইকটির থেকে এটির দাম কমই হতে চলেছে। চলুন দেখে নেওয়া যাক কেমন ইঞ্জিন থাকছে রয়্যাল এনফিল্ড গেরিলাতে।

WhatsApp Community Join Now

ইঞ্জিন

বাইকে থাকতে চলেছে ৪৫২ সিসির লিকুইড কুল সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। Royal Enfield Himalayan বাইকের মতোই একই ইঞ্জিন থাকবে এখানে। ইঞ্জিনটি ৪০ bhp শক্তি এবং ৪০ Nm টর্ক উৎপন্ন করে। থাকছে LED হেডলাইট সহ ১৭ ইঞ্চির অ্যালয় হুইল।

বাইকে থাকছে নানান অত্যাধুনিক ফিচারস। গেরিলাতে থাকছে টাচস্ক্রিন ডিসপ্লে, ডিজিটাল স্পিডোমিটার, ওডোমিটার, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, হ্যাজার্ড ওয়ার্নিং ইন্ডিকেটর ইত্যাদি। এছাড়া ডুয়াল চ্যানেল ABS, ডিস্ক ব্রেক সবই থাকছে।

বাইকের দাম কত হবে?

রয়্যাল এনফিল্ড হিমালয়ান ৪৫০ বাইকের থেকে এটির দাম কমই থাকবে। গেরিলা মডেলটি টেক্কা দেবে ট্রায়াম্ফ ৪০০ কে। উল্লেখ্য এ বছর আরো একটি বাইক নিয়ে আসবে রয়্যাল এনফিল্ড।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন