ট্রফি জিতেও শান্তি নেই, বিশাল সমস্যায় টিম ইন্ডিয়া! ঘুম উড়ল রোহিতদের

Published on:

rohit-sharma

ইন্ডিয়া হুড ডেস্কঃ বিশ্বজয় করেছে ভারত। রোহিত শর্মার নেতৃত্বে ৫০ ওভারের বিশ্বকাপ না পেলেও, ২০ ওভারের বিশ্বকাপ হাসিল করে নিয়েছে টিম ইন্ডিয়া। ২০০৭ সালের পর এই নিয়ে দ্বিতীয়বার টি২০ বিশ্বকাপ জয় ভারতের। আর এই নিয়ে ভারতীয়দের মধ্যে আনন্দের শেষ নেই। এদিকে ভারতীয় দলের প্লেয়াররাও আবেগে ভাসছেন। সবথেকে বেশি আবেগে রয়েছেন রোহিত শর্মা। তাঁর আবেগ এতটাই যে, সে ট্রফি নিয়ে রাতে ঘুমোতে গিয়েছেন, এবং সকালে ঘুম থেকে উঠে বিছানা থেকে সেই ছবি শেয়ার করেছেন।

তবে, ভারতের বিশ্বজয়ের স্বপ্ন পূর্ণ হলেও, টিম ইন্ডিয়া এবং দলের সমর্থকরা ট্রিপিল ঝটকা খেয়েছেন। দলের স্টার প্লেয়ার বিরাট কোহলি, দলের অধিনায়ক রোহিত শর্মা এবং দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা T20 ফরম্যাট থেকে অবসর ঘোষণা করেছেন। যা ভারতীয় দল এবং তাঁর সমর্থকদের জন্য বড় খারাপ খবর।

WhatsApp Community Join Now

বিরাট সমস্যায় টিম ইন্ডিয়া

তবে, এরই মাঝে শোনা যাচ্ছে যে, টিম ইন্ডিয়ার প্লেয়াররা নতুন এক সমস্যার সন্মুখিন হয়েছেন। বলে দিই, এবারের বিশ্বকাপ বৃষ্টিবিঘ্নিত ছিল। বেশীরভাগ ম্যাচই বৃষ্টির কারণে ক্ষতিগ্রস্ত হয়। এমনকি ফাইনালেও বৃষ্টি নেমেছিল। তবে সেটা শেষ ওভারে। বর্তমানে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে বর্ষার মরশুম চলছে, আর এই নিয়েই যত সমস্যা।

আরও পড়ুনঃ মাসের শুরুতেই অনেকটা কমল LPG সিলিন্ডারের দাম! তবে পেট্রোল, ডিজেলের নয়া রেট দিল ঝটকা

জানা গিয়েছে, ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে ঘূর্ণিঝড় বেরিল আছড়ে পড়তে পারে। আর এই কারণে আন্তর্জাতিক থেকে ডোমেস্টিক সমস্ত বিমানই বাতিল করা হয়েছে। যার জেরে রোহিত শর্মারা বর্তমানে বার্বাডোসেই আটকে রয়েছেন। হারিকেন ‘বেরিল’ তৈরি হয়েছে আটলান্টিক মহাসাগরে। পূর্ব আটলান্টিক মহাসাগরে সৃষ্ট এই হারিকেন মরশুমের দ্বিতীয় ঝড়। জানা গিয়েছে হারিকেন বেরিল আরও শক্তি সঞ্চয় করে ক্যারিবীয় অঞ্চলের দক্ষিণ-পূর্বে অগ্রসর হচ্ছে। আজ তা স্থলভাগে আছড়ে পড়তে পারে ৷ স্থলভাগে আছড়ে পড়ে ধ্বংসলীলা চালাতে পারে এই ঝড়।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন