Zee Bangla-র পর নামি ব্র্যান্ড! গো মাংস বিতর্কের জেরে কাজ খোয়াতে পারেন সুদীপা

Published on:

সুদীপা চ্যাটার্জি

ইন্ডিয়া হুড ডেস্কঃ বিগত কয়েকদিন ধরে শিরোনামে রয়েছেন Zee Bangla-র রান্নাঘর খ্যাত সুদীপা চ্যাটার্জি। মাঝে মধ্যেই তিনি নানান বিতর্কে জড়ান। কিন্তু, এবার যে বিতর্কের সৃষ্টি হয়েছে তা আর থামার নামই নিচ্ছে না। আর বিতর্কের প্রধান কারণ হল বাংলাদেশের একটু কুকিং শোয়ে গিয়ে গো মাংসের পদ রান্না করা নিয়ে। যদিও তিনি সেই রান্না করেননি। তবুও তাঁর বিরুদ্ধে নানান অভিযোগ উঠেই চলেছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

বলে দিই, এর আগে জি বাংলায় রান্নাঘর শোয়ের প্রধান হোস্ট ছিলেন তিনি। যদিও, এখন সেই দায়িত্ব আর তাঁর কাঁধে নেই। এখন এই শো অন্য কেউ চালাচ্ছেন। কিন্তু শো সুদীপা চালাক আর না চালাক, তিনি এখনও এই শোয়ের সেরা সঞ্চালিকা বলেই বিবেচিত হন। আর এই কারণে ইদের সময় তাঁকে বাংলাদেশের এই কুকিং শোয়ে আমন্ত্রণ করা হয়েছিল।

WhatsApp Community Join Now

বাংলাদেশের ওই শোয়ে সেখানকার সঞ্চালিকা সুদীপার সামনে গরুর মাংসের কোফতা বানান। আর তা দেখেই রেগে যান এপার বাংলার মানুষরা। শুধু এপার বাংলারই নয়, ওপার বাংলার মানুষও সেই কুকিং শোয়ের বিরুদ্ধে নানান অভিযোগ তুলতে থাকেন। আর এরপর থেকেই সুদীপার জীবন ছারখার হয়ে যায়।

সুদীপা জানিয়েছিলেন যে, তিনি এখন তাঁর ছেলেকে স্কুলে পাঠাতে ভয় পাচ্ছেন। এমনকি এও জানা যায় যে, সুদীপার পরিবারের তরফ থেকে নাকি সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে। এছাড়াও সুদীপা নিজে ভিডিওর মাধ্যমে ক্ষমা চান। তিনি এও জানান যে, ওই ডিশ না তিনি রান্না করেছিলেন, না চেখে দেখেছিলেন। কিন্তু নেটিজেনরা তা শোনার মুডে নেই।

আর এত কিছুর মধ্যে এখন সুদীপার বিরুদ্ধে বয়কট অভিযান চালাচ্ছে নেটিজেনরা। সুদীপা সানরাইজ মশালার বিজ্ঞাপনের সঙ্গে চুক্তিবদ্ধ। এবার নেটিজেনদের দাবি, সুদীপাকে যদি ওই বিজ্ঞাপন থেকে না সরানো হয়, তাহলে তাঁরা সানরাইজ মশালা বয়কট করবেন। অতীতেও দেখা গিয়েছে যে, সেলিব্রিটির উপর নেটিজেনদের রোষের কারণে সংস্থা তাঁদের বিজ্ঞাপন থেকে সেই তারকাকে সরিয়েছে। এমনটা হয়েছিল রূপঙ্কর বাগচির সঙ্গেও। এবার এটাই আশঙ্কা দেখা দিয়েছে যে, সানরাইজ নিজেদের নাম স্বচ্ছ রাখতে সুদীপাকে সেই বিজ্ঞাপন থেকে সরাতে পারে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন