BCCI থেকে সরতে পারেন জয় শাহ, কে হবেন নয়া বোর্ড সচিব? জল্পনা তুঙ্গে

Published on:

jay-shah-bcci

ইন্ডিয়া হুড ডেস্কঃ ১৭ বছর পর T20 বিশ্বকাপে জয়ী হয়েছে ভারত। এছাড়াও ১২ বছর পর ৫০ ওভারের বিশ্বকাপের ফাইনালে খেলেছে টিম ইন্ডিয়া। দু’বারই দলের অধিনায়ক ছিলেন রোহিত শর্মা, কোচ ছিলেন রাহুল দ্রাবিড়। এবং এই দু’বারই বিসিসিআই সচিব পদে ছিলেন জয় শাহ। ২০২৩-এ সফলতা না আসলেও, ২০২৪ ভারতীয় দলের জন্য সুখবর নিয়ে আসে।

আর এই জয়ের পরই টিম ইন্ডিয়া থেকে একের পর এক কিংবদন্তীর অবসরের কথা সামনে আছে। বিরাট কোহলি, রোহিত শর্মা এবং রবীন্দ্র জাদেজা জানিয়ে দিয়েছেন যে, তারা আর T20 ক্রিকেট খেলছেন না ভারতীয় জার্সি গায়ে। অন্যদিকে, রাহুল দ্রাবিড়েরও কোচ হিসেবে মেয়াদ শেষ হয়েছে। এবার খুব সম্ভবত গৌতম গম্ভীরকে দেখা যাবে কোচের ভূমিকায়।

WhatsApp Community Join Now

জয় শাহ ছাড়তে চলেছেন BCCI-র পদ

এই ৪ জনের বিদায়ের পর এবার শোনা যাচ্ছে যে, BCCI সচিব জয় শাহও নিজের পদ ছাড়তে চলেছেন। এর আগে সৌরভ গাঙ্গুলি বিসিসিআই সভাপতি থাকাকালীনও জয় শাহ সচিব পদে ছিলেন। এখন রজার বিন্নি বিসিসিআই সভাপতি। আর এখনও সচিব পদে বহাল রয়েছেন জয় শাহ।

আরও পড়ুনঃ আবাস যোজনার টাকা পাওয়াই হল কাল! স্বামী ছেড়ে প্রেমিক নিয়ে চম্পট ১১ মহিলা, হুলস্থূল রাজ্যে

কিন্তু এখন শোনা যাচ্ছে যে, জয় শাহ খুব শীঘ্রই এই পদ ছাড়তে চলেছেন। তবে এমনি সেমনি নয়, জয় শাহ নাকি এবার ICC-র প্রেসিডেন্ট পদের জন্য নির্বাচনে দাঁড়াতে চলেছেন। আর এই কারণেই তিনি বিসিসিআই সচিব পদ থেকে ইস্তফা দিতে পারেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই বছর নভেম্বর মাসে আইসিসির বৈঠক হতে চলেছে। আর সেখানে প্রেসিডেন্ট নিয়ে বড় সিদ্ধান্ত নেওয়া হবে। এই বৈঠকের আগে জয় শাহ বিসিসিআই থেকে ইস্তফা দিতে পারেন বলে খবর সূত্রে। তবে জয় শাহর পর বিসিসিআই সচিব কে হতে পারেন, তা নিয়ে এখনও কিছু জানা যায়নি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন