ফের মহিষাসুরমর্দিনী রূপে শুভশ্রী! স্টার জলসা না জি বাংলা, কোন চ্যানেলে দুর্গা রূপে আসছেন তিনি?

Published on:

subhashree-mahalaya

ইন্ডিয়া হুড ডেস্ক: কথায় আছে রথের রশি টানতেই মা দুর্গার আগমন ঘটে। তাইতো প্রতি বছর রথযাত্রার দিন বেশীরভাগ পুজো প্যান্ডেলে খুঁটি পুজো হয়ে থাকে। আর এই খুঁটি পুজোর মাধ্যমেই দুর্গাপুজোর ঢাকে কাঠি পড়ে। বাতাসে মিশে যায় পুজোর গন্ধ। আর সেই আবহেই দেবীপক্ষের সূচনায় ছোটপর্দার বিভিন্ন চ্যানেল কর্তৃপক্ষ মহিষাসুরমর্দিনীর আয়োজন করে। রীতিমত এই সময় প্রতিযোগিতা চলে বিভিন্ন চ্যানেল কর্তৃপক্ষের।

মহিষাসুরমর্দিনীতে নয়া চমক

প্রতি বছর মহালয়ার ভোরে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে মহিষাসুরমর্দিনীর অনুষ্ঠান শোনার পাশাপাশি অনেকে মহালয়ার অনুষ্ঠান দেখতেও ওত পেতে বসে থাকেন টিভির সামনে। কোন চ্যানেলে কে দুর্গা হবেন সেই নিয়ে বরাবরই উৎসাহ থাকে দর্শকদের। সম্প্রতি শোনা যাচ্ছে ফের আরও একবার টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি মহিষাসুরমর্দিনী হিসেবে হাজির হতে চলেছে। সম্ভবত জী বাংলায় আসতে চলেছেন তিনি। অনুষ্ঠানের নাম হতে পারে ‘নবরূপে দেবী দুর্গা’। এই অনুষ্ঠানে রাজ ঘরণী ছাড়াও জী বাংলার অন্যান্য নায়িকাদের দেখা যাবে দেবীর অনান্য রূপে। যদিও এবিষয় শুভশ্রী বা চ্যানেলে কর্তৃপক্ষ এখনও কিছু নিশ্চিত করেননি।

WhatsApp Community Join Now

দ্বিতীয়বার মা হওয়ার পর আরও একবার দুর্গা রূপে!

এর আগে পাঁচবার জী বাংলার জন্য দুর্গা সেজেছিলেন নায়িকা। ২০১০ সালে ‘ওই ভুবনমোহিনী মহালয়া’, ২০১২ সালে ‘৫১ সতিপীঠ’, ২০১৯ সালে ‘১২ মাসে ১২ রূপে দেবীবরণ মহালয়া’, ২০২২ সালে ‘সিংহবাহিনী ত্রিনয়নী’ অনুষ্ঠানের দুর্গা হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু গত বছর তিনি অন্ত:সত্ত্বা থাকার জন্য মহালয়ার অনুষ্ঠানে অংশগ্রহণ করেননি বলেই জানা গিয়েছিল। তবে এবার সেই সম্ভাবনা প্রবল। অন্যদিকে স্টার জলসায় এই চরিত্রে কাকে দেখা যাবে সেই নিয়ে জল্পনা জারি রয়েছে। গত বছর কোয়েল মল্লিককে দেখা গিয়েছিল এই ভূমিকায়, এবারেও কি সেই চরিত্রে কোয়েল ফিরবেন কিনা তা নিয়ে চলছে জোর জল্পনা।

আরও পড়ুনঃ প্রতীক্ষার অবসান, আর কিছুদিনেই হাওড়া থেকে সল্টলেকে ছুটবে মেট্রো! প্রকাশ্যে এল দিনক্ষণ

প্রসঙ্গত, খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি এবং আবির চট্টোপাধ্যায়ের নতুন ছবি ‘বাবলি’। রাজ চক্রবর্তীর পরিচালনায় এই ছবিতে অভি আর বাবলির ভূমিকায় নজর কাড়লেন আবির চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বুদ্ধদেব গুহ -র উপন্যাস অবলম্বনে এই নতুন ছবিটি মুক্তি পাবে চলতি বছর ৩০ অগাস্ট।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন