চ্যাম্পিয়নস ট্রফি খেলার জন্য পাকিস্তানে যাবে না ভারত! BCCI-র এক চালে পর্যুদস্ত PCB

Published on:

india-pakistan-bcci

ইন্ডিয়া হুড ডেস্কঃ পাকিস্তান ২০২৫-র ফেব্রুয়ারি-মার্চ মাসে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির আয়োজন হওয়ার কথা। পাকিস্তান ক্রিকেট বোর্ড এর জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছে। PCB টিম ইন্ডিয়ার ম্যাচ লাহোরে আয়োজন করার কথা জানিয়েও দিয়েছে ICC-কে। যদিও এখনও অবধি বিসিসিআইয়ের তরফ থেকে ভারতীয় দলকে পাকিস্তানে পাঠানো নিয়ে কোনও নিশ্চয়তা দেওয়া হয়নি।

কিন্তু এবার একটি রিপোর্ট সামনে এসেছে, যেখানে জানা যাচ্ছে যে, BCCI ভারতীয় দলকে চ্যাম্পিয়নস ট্রফি খেলার জন্য পাকিস্তানে পাঠাবে না। এমনকি এই নিয়ে বিসিসিআই আইসিসির কাছে একটি বড় দাবিও পেশ করতে চলেছে।

WhatsApp Community Join Now

চ্যাম্পিয়নস ট্রফি নিয়ে BCCI-র বার্তা

সংবাদ সংস্থা ANI-কে BCCI-র এক সূত্র জানিয়েছে যে, ‘চ্যাম্পিয়নস ট্রফির জন্য ভারতীয় দলের পাকিস্তান যাওয়ার কোনও সম্ভাবনা নেই। BCCI দুবাই বা শ্রীলঙ্কায় ম্যাচ আয়োজন করার জন্য বলবে।’ এর থেকে এটা স্পষ্ট যে, এশিয়া কাপ ২০২৩-র মতোই চ্যাম্পিয়নস ট্রফি ২০২৫ ও হাইব্রিড মডেলে আয়োজন করতে হবে পাকিস্তানকে।

আরও পড়ুনঃ ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নামার আগেই চরম সুখবর মোহনবাগানে! বড় চিন্তা কমল মেরিনার্সদের

T20 বিশ্বকাপ ২০২৪-র পর BCCI সচিব জয় শাহ প্রেস কনফারেন্সেও ভারতীয় দলের পাকিস্তানে যাওয়ার বিষয় নিয়ে এড়িয়ে গিয়েছিলেন। তবে তিনি এটা জানিয়েছিলেন যে, চ্যাম্পিয়নস ট্রফি রোহিত শর্মার নেতৃত্বেই খেলবে ভারতীয় দল। এর আগে এশিয়া কাপের সময়ও জয় শাহ ভারতীয় দল যে পাকিস্তানে যাবে না, সেটা পরিস্কার জানিয়ে দিয়েছিলেন। সেই সময় পিসিবি হাইব্রিড মডেলের পরামর্শ দিয়েছিল, যা বিসিসিআই গ্রহণও করেছিল। এশিয়া কাপে ভারতীয় দল সব ম্যাচই শ্রীলঙ্কায় খেলেছিল। এরকমই কিছু চ্যাম্পিয়নস ট্রফিতেও হতে চলেছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন