সোহম মামলায় নয়া মোড়! হাইকোর্টে যা জানাল পুলিশ, রেগে অগ্নিশর্মা বিচারপতি অমৃতা সিনহা

Updated on:

Sohom Chakroborty

ইন্ডিয়া হুড ডেস্ক: গত জুন মাসে, লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর সোহমের বিরুদ্ধে নিউটাউনের এক রেস্তোরাঁ মালিককে মারধরের অভিযোগ ওঠে। যাকে ঘিরে তোলপাড় হয়ে ওঠে রাজ্য রাজনীতি। থানাতেও সোহমের বিরুদ্ধে অভিযোগ জানান রেস্তোরাঁর মালিক। ঘটনার জল এতদূর গড়ায় যে মামলা ওঠে হাইকোর্টে। এবার সেই মামলার শুনানিতে ভয়ংকর তথ্য উঠে এল। মামলার গতিপথ নিল এক নয়া মোড়।

নিউটাউনের রেস্তোরাঁকাণ্ডে এল নয়া মোড়!

গতকাল অর্থাৎ বুধবার নিউটাউনের রেস্তোরাঁ কান্ডের মামলার শুনানি উঠল হাইকোর্টে। এদিন বিচারপতি অমৃতা সিংহ-র ডিভিশন বেঞ্চে রাজ্যের তরফে জানানো হয়, সেদিনের ঘটনার মূলত চড় মারার সময়ে কোনও CCTV ফুটেজ নাকি সংরক্ষিত করা হয়নি। পুলিশের কাছে নাকি সেইদিনের কোনও ফুটেজ নেই। পাশাপাশি এও জানানো হয়ে যে ওই রেস্তোরাঁর CCTV এখন কাজ করলেও যেদিন ঘটনাটি ঘটেছে তার কদিন আগে থেকে নাকি কিছুই রেকর্ড হচ্ছিল না। রাজ্যের এ হেন দাবি নিয়ে বেশ জলঘোলার সৃষ্টি হয়েছে।

WhatsApp Community Join Now

রক্ষাকবচ হাইকোর্টের

পাশাপাশি এদিন রাজ্যের তরফে জানানো হয় যে টেকনো সিটি থানার ওসির কাছ থেকে গোটা ঘটনার ব্যাখা তলব করেছেন পুলিশ কমিশনার। গোটা ঘটনার পর্যবেক্ষণ করে বিচারপতি অমৃতা সিংহ রাজ্যকে জানান যে এই ব্যাপারে থানার ওসির যদি কোনও ব্যাখা থাকে তাহলে তা আদালতে শীঘ্রই জানাতে হবে। এছাড়াও হাই কোর্টের তরফে সস্ত্রীক রেস্তরাঁ মালিক এবং ম্যানেজারকে রক্ষাকবচ দেওয়ার এবং রেস্তরাঁ মালিক আনিসুর হক, তাঁর স্ত্রী সাহিল পারভিন এবং রেস্তরাঁ ম্যানেজারকে এখনই গ্রেপ্তারির মতো কোনও পদক্ষেপ না নেওয়ার নির্দেশ দেওয়া হয়। আগামী ৩১ জুলাই শুনানিতে পরবর্তী পদক্ষেপ স্থির হবে।

আরও পড়ুনঃ ‘এক দেশ-এক টিকিট’ রেলের মতোই এবার ১২০ দিন আগে মেট্রোর টিকিট! উদ্যোগ IRCTC-র

প্রসঙ্গত, এর আগে ভিডিও প্রসঙ্গে, সোহম চক্রবর্তী ঘটনার দিন জানিয়েছেন নিউটাউনের রেস্তোরাঁর মালিক যে CCTV ফুটেজ প্রকাশ্যে এনেছেন তার অনেকটাই ইচ্ছাকৃতভাবে ডিলিট করে দেওয়া হয়েছে। এবং অর্ধেকটা দেখানো হয়েছে পাবলিককে। অবশ্য এদিন সন্ধ্যায় নিউটাউন থানায় সেই রেস্তোরাঁর মালিক এবং ম্যানেজারের নামে FIR দায়ের করেন অভিনেত্রী সোহম চক্রবর্তী। অন্যদিকে টেকনো সিটি থানায় রেস্তোরাঁর মালিকও অভিনেতার নামে FIR দায়ের করেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন