চরম নাটক, রাতারাতি ইস্টবেঙ্গলে সই আনোয়ারের! জেনে যা করছে মোহনবাগান, কাঁপবে ময়দান

Published on:

anwar ali east bengal

ইন্ডিয়া হুড ডেস্কঃ জল্পনা আগেই ছিল, এবার তাঁর ইতি ঘটল। মোহনবাগানের নির্ভরযোগ্য প্লেয়ার আনোয়ার আলি যোগ দিলেন ইস্টবেঙ্গলে। আর এই নিয়েই এখন তুলকালাম কাণ্ড ময়দানে। জানিয়ে রাখি, গত পরশু থেকেই আনোয়ারআলিকে নিয়ে চরম নাটক চলছিল। দিল্লি এফসির কর্তা রঞ্জিত বাজাজ একটু ট্যুইট করে সাসপেন্স বাড়িয়ে দেন। তিনি জানিয়ে দেন যে, মোহনবাগান কোনওমতেই আনোয়ারকে দলে রাখতে পারবে না। কারণ এটা ফিফার নিয়ম বিরুদ্ধ।

যদিও, মোহনবাগান এসবের তোয়াক্কা না করে জানায় যে, ভারতীয় ফুটবল ফেডারেশন এখনও ফিফার এই নতুন নিয়ম লাগু করেনি। তাই আনোয়ার মোহনবাগানেই থাকবে। কিন্তু বেলা গড়তেই আনোয়ারকে নিয়ে নয়া জল্পনা ছড়ায়। তিনি নাকি যোগ দিচ্ছেন ইস্টবেঙ্গলে। সোশ্যাল মিডিয়ায় লাল হলুদ সমর্থকদের তরফে আনোয়ারকে নিয়ে নানান ছবি পোস্ট করে সেই জল্পনা আরও বাড়িয়ে দেওয়া হয়।

WhatsApp Community Join Now

শেষ দেখে ছাড়বে মোহনবাগান

আর এরই মধ্যেই আনোয়ার আলি ইস্টবেঙ্গলে যোগ দেওয়ার জন্য সইও করে ফেলেছেন। আর এই নিয়েই এখন যত ঝামেলা। মোহনবাগানের তরফে এই দলবদল নিয়ে বড়সড় হুমকিও দেওয়া হয়েছে। মেরিনার্সরা এর শেষ দেখে ছাড়বে বলে জানিয়েছে। কিন্তু আনোয়ার সই করলেও রয়েছে আইনি জটিলতা। সেই কারণে অফিসিয়ালি ভাবে ইস্টবেঙ্গল এখনই আনোয়ারের নাম ঘোষণা করতে পারবে না বলে জানা যাচ্ছে।

আরও পড়ুনঃ আজ থেকেই শুরু বর্ষার বৃষ্টি? দক্ষিণবঙ্গের ৫ জেলায় ভারী বর্ষণের আভাস! কমবে তাপমাত্রাও

জানা গিয়েছে যে, ইস্টবেঙ্গলের শীর্ষ কর্তা দেবব্রত সরকার চণ্ডীগড় গিয়ে আনোয়ারকে দলে আনার সই করিয়ে কলকাতায় ফেরেন। ওদিকে, দেবব্রত সরকারের এই তৎপরতায় খুশি লাল হলুদের বিনিয়োগকারীরাও। এক কর্তা জানান, দেবব্রতর জন্য ভারতীয় ডিফেন্ডারকে ইস্টবেঙ্গলে আনা সম্ভব হয়েছে। তবে এদিকে সহজেই ছাড়ছে না মোহনবাগানও। এবার সবুজ মেরুনের তরফে আইনি লড়াইয়ের প্রস্তুতি নেওয়া হচ্ছে। বলা ভালো, ১৩ জুলাই ডার্বির আগেই মাঠের বাইরে জমে উঠেছে ইস্টবেঙ্গল-মোহনবাগানের লড়াই।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন