ইস্টবেঙ্গল নয়, থাকতে হবে মোহনবাগানেই? আনোয়ার আলি কাণ্ডে বিরাট মোড়, তোলপাড় ময়দান

Published on:

East Bengal FC,Mohun Bagan Super Giant,Mohun Bagan AC,Anwar Ali,Indian Football Association

ইন্ডিয়া হুড ডেস্কঃ আনোয়ার আলিকে নিয়ে যেন নাটকের অন্ত হচ্ছেই না। দিল্লি এফসির কর্তা রঞ্জিত বাজাজের একটি ট্যুইট ঘিরে শুরু হয় যত কাণ্ড। আর সেই ট্যুইটের পর বড়বড় দুটি ক্লাব আনোয়ার আলিকে মোহনবাগান থেকে ছিনিয়ে নেওয়ার জন্য উঠেপড়ে লাগে। আর সেই দুই ক্লাবের মধ্যে একটি ছিল ইস্টবেঙ্গলও। শোনা যায়, লাল হলুদ কর্তা দেবব্রত সরকার তড়িঘড়ি চণ্ডীগড় উড়ে গিয়ে আনোয়ার আলিকে দলে খেলার জন্য সই করিয়ে নেন। না নাটকের শেষ এখানেই নয়। এবার শোনা যাচ্ছে আরেক কথা।

দেবব্রত সরকার এই তৎপরতার কারণে যতই ইস্টবেঙ্গলের বিনিয়োগকারীদের প্রশংসা পাননা কেন, এবার সেই তৎপরতায় জল ঢেলে দিতে পারে মোহনবাগান। জানা যাচ্ছে যে, আগামী মরশুমে হয়ত লাল হলুদ জার্সিতে দেখা যাবে না আনোয়ার আলিকে। নিয়মের গেরোয় তাকে আপাতত সবুজ মেরুন জার্সিতেই মাঠে নামতে হবে।

WhatsApp Community Join Now

মোহনবাগানেই খেলবেন আনোয়ার আলি?

আইএফএ সূত্র অনুযায়ী, অত সহজেই মোহনবাগান ছাড়তে পারবেন না আনোয়ার আলি। তাকে এখন সবুজ মেরুনেই থাকতে হবে। ফিফার যেই নিয়মের দোহাই দিয়ে রঞ্জিত বাজাজ আনোয়ার আলির মোহনবাগানের থেকে মুক্তি চেয়েছিল, সেই নিয়ম লাগু হবে ২০২৫ সালে। আর যেহেতু মোহনবাগান আগেই আনোয়ারকে লোনে ৫ বছরের জন্য চুক্তি করে নিয়েছিল, তাই আনোয়ারকে আগামী ৪ বছর মোহনবাগানেই খেলতে হবে।

আরও পড়ুনঃ ইলিশ, পমফ্রেট দূর ছাই! দিঘায় এক কেজি মাছ বিক্রি হল ২২ হাজারে, একটির দাম আড়াই লাখ

তবে, আনোয়ার চাইলে অন্য ক্লাবে যেতেই পারেন। কিন্তু সেই পথও সহজ হবে না। কারণ এর জন্য আনোয়ারকে আইনি লড়াই লড়তে হবে। আর যেহেতু তিনি মোহনবাগান স্কোয়াডে সেট হয়ে গিয়েছেন, সেহেতু আইনি লড়াই লড়ে তিনি অন্য ক্লাবে যেতে চাইবেন, তাঁর আশা ক্ষীণ। তাই এবার খালি হাতেই ফিরতে হচ্ছে ইস্টবেঙ্গলকে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন