কোচ হতেই দলে পরিবর্তন, টিম ইন্ডিয়ায় চ্যান্স পেতে পারেন গৌতম গম্ভীরের পছন্দের প্লেয়ার

Published on:

Gautam Gambhir,Shreyas Iyer,India national cricket team,India

ইন্ডিয়া হুড ডেস্কঃ T20 বিশ্বকাপ শেষ হতেই ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়েরও মেয়াদ শেষ হয়। এরপরই বিসিসিআই গৌতম গম্ভীরকে ভারতীয় দলের প্রধান কোচ হিসেবে নিযুক্ত করে। GG টিম ইন্ডিয়ার কোচ হওয়ার পর অনেক প্লেয়ারই বেজায় খুশি। তবে গম্ভীরের সঙ্গে কোহলির যে একটি দ্বন্দ্ব রয়েছে। তা নিয়েও ভাবাচ্ছে অনেককে। তবে গম্ভীর কোচ হওয়ায় ইন্ডিয়া টিমের এক প্লেয়ার খুব খুশি হয়েছেন।

সেই প্লেয়ার আর কেউ নন। তিনি হলে কলকাতা নাইট রাইডার্স দলের অধিনায়ক শ্রেয়স আইয়ার। এই গম্ভীর ও আইয়ারের জুটিই KKR-কে তৃতীয় IPL ট্রফি এনে দেয়। তবে গোটা টুর্নামেন্টে আইয়ারের পারফরম্যান্স সন্তোষজনক ছিল না। অনেকেই আইয়ারকে গম্ভীরের খুব কাছের বলেই মনে করেন। একটি রিপোর্ট অনুযায়ী, খুব শীঘ্রই গম্ভীরের বদান্যতায় টিম ইন্ডিয়ায় সুযোগ পেতে পারেন আইয়ার। আর এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে আইয়ারকে বৃষ্টির মধ্যে প্র্যাকটিস করতে দেখা যাচ্ছে।

WhatsApp Community Join Now

আর ওই ভিডিও ভাইরাল হওয়ার পর আইয়ারের ইন্ডিয়া টিমে যুক্ত হওয়ার জল্পনা আরও বেশি করে ছড়িয়েছে। বর্তমানে ইন্ডিয়া টিম জিম্বাবুয়ে সফরে রয়েছে। সেখানে কোচের ভূমিকা পালন করছেন ভিভিএস লক্ষ্মণ। এরপর শ্রীলঙ্কা সফরে যাবে ভারত। সেখান থেকেই টিম ইন্ডিয়ার দায়িত্ব নিজের কাঁধে নেবেন গৌতম গম্ভীর।

শ্রীলঙ্কা সফরে দলে ঢুকবেন শ্রেয়স আইয়ার?

এবার জল্পনা এও ছড়িয়েছে যে, শ্রীলঙ্কা সফরে T20 না হলেও, একদিনের সিরিজে দলে সুযোগ পেতে পারেন শ্রেয়স আইয়ার। আর এই সিরিজে আইয়ারের নাম উঠলে, এই বছরের শুরুর দিকে BCCI নিজের চুক্তি থেকে আইয়ারকে বাদ দেওয়ার পর এটাই ভারতীয় দলের হয়ে তাঁর প্রথম সিরিজ হবে। বিসিসিআইয়ের শাস্তি দেওয়ারও যথেষ্ট কারণ ছিল, আইয়ার চোটের অজুহাত দেখিয়ে রঞ্জি না খেলে KKR-র হয়ে অনুশীলনে নেমেছিলেন। সেই খবর ছড়াতেই বিসিসিআই আইয়ারকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেয়।

আরও পড়ুনঃ ধাক্কা পশ্চিমবঙ্গ সরকারকে, ২৬ হাজার চাকরি বাতিলের মাঝে শিক্ষকদের নিয়ে বড় রায় হাইকোর্টের

বলে দিই, ২০২৭ এর শেষ পর্যন্ত গৌতম গম্ভীর ভারতীয় দলের হেড কোচ হিসেবে থাকবেন। এর মধ্যে ভারতীয় দল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০০৫ ও ২০০৭, চ্যাম্পিয়নস ট্রফি ২০০৫, T20 বিশ্বকাপ ২০২৬ ও ODI বিশ্বকাপ ২০২৭ খেলবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন