প্রকাশ্যে এল সেই চিঠি! ইস্টবেঙ্গল না মোহনবাগান, কোন দলে খেলবেন? জানালেন আনোয়ার

Published on:

anwar ali east bengal mohun bagan

ইন্ডিয়া হুড ডেস্কঃ আজ ইস্টবেঙ্গল, মোহনবাগানের বড় ম্যাচ। মানে কলকাতা ডার্বি। আর এই ডার্বির থেকে এখন সবথেকে বেশি শিরোনামে ফুটবলার আনোয়ার আলি (Anwar Ali)। বর্তমানে তাকে নিয়েই ময়দানের দুই চরম প্রতিপক্ষের মধ্যে চলছে টানাটানি। কখনও শোনা যাচ্ছে যে, আনোয়ার আলি ইস্টবেঙ্গলে সই করে নিয়েছেন। আবার কখনও শোনা যাচ্ছে যে, সই করা জলে গিয়েছে! আনোয়ারকে মোহনবাগানেই খেলতে হবে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, স্বয়ং লাল হলুদ কর্তা দেবব্রত সরকার চণ্ডীগড় গিয়ে আনোয়ারের সঙ্গে চুক্তি করেন। জানা যায় যে, লাল হলুদ কর্তা নাকি পাঁচ বছরের নামে আনোয়ারের সঙ্গে চুক্তি সেরে ফেলেছেন। অন্যদিকে আবার মোহনবাগান তৎপর হয় তাঁদের সেরা ডিফেন্ডারকে ফেরাতে। সেই মর্মে ফিফার আইন গেরোয় আনোয়ারকে নাকি সবুজ মেরুনেই খেলতে হবে। তবে, যাকে নিয়ে এত উথালপাথাল, সেই আনোয়ারই এবার চিঠির মাধ্যমে মুখ খুললেন।

WhatsApp Community Join Now

কোন দলে খেলবেন আনোয়ার আলি?

ভারতীয় দলের ডিফেন্ডার আনোয়ারের একটি চিঠি প্রকাশ্যে এসেছে। সেখানে তিনি পরিস্কার লিখেছেন যে, তাঁর সঙ্গে মোহনবাগানের চুক্তি বাতিল হয়ে গিয়েছে। আনোয়ার এটাও জানিয়েছেন যে, এখন তাঁর সঙ্গে যেকোনও ক্লাবই চুক্তি করতে পারে। আনোয়ারের চিঠি অনুযায়ী, নতুন ক্লাবে যাওয়ার থেকে তিনি মোহনবাগানে খেলাই শ্রেয় মনে করবেন। তবে তিনি অন্য ক্লাবে যে একদমই যাবেন না, সেটা কোথাও বলেননি।

আরও পড়ুনঃ জার্মানি থেকে আসবে ‘ব্রহ্মাস্ত্র’, ভিক্টোরিয়া মেট্রো স্টেশন নিয়ে দারুণ খবর! কবে থেকে পরিষেবা?

আনোয়ারের এই চিঠি প্রকাশ্যে আসতেই সবথেকে বেশি সমস্যায় পড়েছে মোহনবাগান। কারণ ইতিমধ্যে ১৯ জুলাই আনোয়ারকে অনুশীলনে যোগ দেওয়ার জন্য ইমেল করেছে বাগান কর্তৃপক্ষ। অন্যদিকে আনোয়ারের দাবি, তাঁর সঙ্গে বাগানের চুক্তি শেষ হয়েছে। যদিও বাগান কর্তৃপক্ষ আবার পাল্টা দাবি করে জানিয়েছে যে, এখনও ভারতীয় ডিফেন্ডারের সঙ্গে তাঁদের চুক্তি রয়েছে। তবে আনোয়ারের চিঠি প্রকাশ্যে আসার পর, ময়দানের পরিস্থিতি যে ‘ঘেঁটে ঘা’ হয়ে গিয়েছে। তা আর বলার অপেক্ষা রাখে না।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন