‘ভারত যদি পাকিস্তানে চ্যাম্পিয়নস ট্রফি খেলতে না আসে, তাহলে’, BCCI-কে হুমকি PCB-র

Published on:

pcb india pakistan

ইন্ডিয়া হুড ডেস্কঃ ICC চ্যাম্পিয়নস ট্রফি নিয়ে চরম নাটক চলছে। একদিকে BCCI জানিয়ে দিয়েছে যে, ভারতীয় দল পাকিস্তানে যাবেনা। আরেকদিকে এবার ব্যাকফুটে পড়ে PCB-র তরফ থেকে বিসিসিআইকে হুমকিও দেওয়া হচ্ছে। এর আগে এশিয়া কাপের সময়েও ভারত বেঁকে বসেছিল। যার কারণে এশিয়া কাপ হাইব্রিড মডেলে হয় আর টিম ইন্ডিয়া তাঁদের সব ম্যাচ শ্রীলঙ্কায় খেলে। এবারের চ্যাম্পিয়নস ট্রফিও হাইব্রিড মডেলে হবে বলেই শোনা যাচ্ছে। আর এই কারণে পাকিস্তান বিসিসিআইয়ের উপর চটেও রয়েছে।

রিপোর্ট অনুযায়ী, ২০২৫-র ১৯ ফেব্রুয়ারি থেকে চ্যাম্পিয়নস ট্রফি শুরু হবে। ফাইনাল ম্যাচ হবে ৯ মার্চ। মোট আট দল এই টুর্নামেন্টে অংশ নেবে। তবে, ভারতের অংশ নেওয়া নিয়ে অনিশ্চয়তা রয়েছে। ভারত পাকিস্তানে না যেতে চাইলে, হাইব্রিড মডেলে টুর্নামেন্ট আয়োজিত হবে। আর এবার এই মামলায় পাকিস্তানের তরফে বড় বয়ান এসেছে। পাকিস্তানের জিও নিউজের রিপোর্ট মতে, পিসিবির তরফ থেকে বিসিসিআইয়ের জন্য একটি হুমকি বার্তা জারি করা হয়েছে।

WhatsApp Community Join Now

BCCI কে হুমকি PCB-র

পিসিবি জানিয়েছে যে, ভারতীয় দল যদি চ্যাম্পিয়নস ট্রফি খেলার জন্য পাকিস্তানে না আসে, তাহলে পাকিস্তান দলও আগামী T20 বিশ্বকাপ, যা ২০২৬-এ ভারত ও শ্রীলঙ্কায় আয়োজিত হবে, সেই টুর্নামেন্ট বয়কট করবে। বলে দিই, ১৯ থেকে ২২ জুলাই শ্রীলঙ্কার কলোম্বোতে ICC-র বৈঠক হতে চলেছে। সেখানে চ্যাম্পিয়নস ট্রফি নিয়ে আলোচনা হতে পারে। কারণ সেখানে PCB এবং BCCI-র সচিব, সভাপতি উপস্থিত থাকবেন।

আরও পড়ুনঃ সুপ্রিম কোর্টে DA মামলার শুনানির আগেই ৬-১ গোলে এগিয়ে গেল কর্মীরা! আজই বড় ঘোষণা?

প্রাপ্ত খবর অনুযায়ী, পাকিস্তান কোনোভাবেই চ্যাম্পিয়নস ট্রফি আয়োজন করার থেকে পিছপা হবেনা। ওদিকে, বিসিসিআইও নাছোড়বান্দা। তাঁরাও পাকিস্তানে ভারতীয় দল না পাঠানোর সিদ্ধান্ত নিয়েই নিয়েছে। তবে এক্ষেত্রে এশিয়া কাপের মোট হাইব্রিড মডেলেই ট্রফি আয়োজন হওয়ার সম্ভাবনা বেশি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন