সন্দেশখালি কাণ্ডে ফের অ্যাকশন, শাহজাহানের পর আবারও গ্রেফতারি? ED-র তৎপরতায় জল্পনা

Published on:

ED

ইন্ডিয়া হুড ডেস্ক: গ্রেফতারির বহু মাস পেরিয়ে গেলেও এখনও সকলের নজরে সন্দেশখালির ‘বেতাজ বাদশা’ তথা শেখ শাহজাহান। একের পর এক ঘটনা নিয়ে রীতিমত খবরের শিরোনামে উঠে আসে সন্দেশখালি। এবারেও তার অন্যথা হল না। সন্দেশখালি সম্পর্কিত এক বড় আপডেট সামনে এল। এবার শাহজাহানই নয়, তাঁর বিশেষ একজনের বিরুদ্ধে একের পর এক অভিযোগ নিয়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা পাঠাল নোটিশ।

আক্রমণের মুখে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা

চলতি বছর গত ৫ জানুয়ারি, সন্দেশখালির সরবেড়িয়ায় শেখ শাহজাহানের বাড়িতে যান ED আধিকারিকরা। সেখানে গিয়ে সন্দেশখালির ‘ত্রাসে’র দুটি নম্বরে বার বার যোগাযোগ করার চেষ্টা করা হয় ED সংস্থার তরফ থেকে। কিন্তু সেই নম্বরে যোগাযোগ করার চেষ্টা করার পর একটি নম্বরে অবশেষে ফোন ধরেন শাহজাহান। ED নিজের পরিচয় দিতে গিয়েই ফোন কেটে দেন তিনি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দাবি, শাহজাহান ফোন কেটে তাঁর অনুগামীকদের আদেশ দিয়েছিলেন ED আধিকারিকদের ঘিরে ধরার জন্য। । পাশাপাশি সরকারি গাড়িতেও চলে ব্যাপক ভাঙচুর।

WhatsApp Community Join Now

ফের খবরের শিরোনামে সন্দেশখালি!

আর সেই ঘটনার পর শুধু শাহজাহান নয়, উঠে আসছে আরও এক ভয়ংকর তথ্য। যেমন প্রবাদ বাক্যে বলা হয় থেকে যে কান টানলে মাথাও এগিয়ে এসে। আর সেই প্রবাদ বাক্য এবার অক্ষরে অক্ষরে মিলল শেখ শাহজাহানের ক্ষেত্রে। জানা গিয়েছে, এর আগে শাহজাহানের এক ভাই আলমগিরকে গ্রেপ্তার করে CBI। পরে আবার তাঁকে গ্রেপ্তার করে EDও। এছাড়া শাহজাহান ‘ঘনিষ্ঠ’ হিসাবে পরিচিত শিবু হাজরা এবং দিদার বক্সকেও গ্রেপ্তার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এবার পালা শাহজাহানের ভাই সিরাজউদ্দিনের।

আরও পড়ুন: বিশ্বকাপে গোল করা প্লেয়ার ইস্টবেঙ্গলে? ডুরান্ড কাপের আগেই সুখবর লাল-হলুদ শিবিরে

গোপন সূত্রে জানা গিয়েছে রেশন দুর্নীতি এবং জমি, ভেড়ি দখল সংক্রান্ত অভিযোগেই তলব করা হয়েছে শাহজাহানের জামাই, গাড়িচালক এবং ভাই সিরাজউদ্দিনকে। কিন্তু এখনও কোনও খোঁজ নেই সিরাজউদ্দিনের। তাই বার বার নোটিস পাঠাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আগামী বৃহস্পতি এবং শুক্রবার তাঁদের সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। প্রসঙ্গত, এলাকায় সিরাজকে সবাই ডাক্তার হিসেবে চিনে থাকেন। তবে সিরাজউদ্দিনকে নিয়ে যবে থেকে সন্দেশখালি ঘটনা নিয়ে নানা তথ্য উঠে আসছে তখন তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতির পদ থেকে রীতিমত ছড়িয়ে দেওয়া হয়েছে সিরাজকে সরিয়ে দেওয়া হয়েছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন