স্টার জলসায় নয়া টুইস্ট! বন্ধ হতে পারে TRP লুজার এই সিরিয়াল, আসছে বাম্পার মেগা

Published on:

Star Jalsha

ইন্ডিয়া হুড ডেস্ক: TRP-র দাপটে ছোটপর্দায় যেমন একের পর এক ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে। ঠিক তখনই সেই বাতিল হয়ে যাওয়া ধারাবাহিকগুলোর জায়গায় স্থান পাচ্ছে নয়া মেগা। জী বাংলা, স্টার জলসা এবং কালার্স বাংলায় পরপর নতুন মেগা সিরিয়ালের আগমণ হচ্ছে। সম্প্রতি ‘শুভবিবাহ’-এর পর স্টার জলসার পর্দায় আসতে চলেছে আরেক নতুন ধারাবাহিক। তবে কি নতুন মেগার আগমনে আরেক ধারাবাহিক বাতিল হতে চলেছে?

নতুন প্রোমোতে বেশ উচ্ছ্বসিত দর্শকবৃন্দ

স্টার জলসায় যে নতুন ধারাবাহিকের আগমন ঘটতে চলেছে সেটি হল ‘তেঁতুলপাতা’। ইতিমধ্যেই স্টার জলসা কর্তৃপক্ষ ধারাবাহিকের প্রথম প্রোমো টেলিকাস্ট করে ফেলেছে। আর প্রথম প্রোমোতেই বাজিমাত। বেশ ভালোলেগেছে দর্শকদের। অনেকেই মনে করছেন, ‘জব উই মেট’ সিনেমার রিমেক, তবে সত্যিই রিমেক কিনা তা পুরোপুরি জানতে হলে সম্পূর্ণটা দেখতে হবে। তবে এই আবহেই এবার দর্শকদের মধ্যে গুঞ্জন বাড়ছে যে তবে এই নয়া ধারাবাহিকের আগমনে কোন পুরাতন ধারাবাহিকের ওপর কোপ পড়তে চলেছে।

WhatsApp Community Join Now

নতুন মেগার আগমনে স্লট হারা পুরোনো মেগা!

এই মুহূর্তে স্টার জলসার সবচেয়ে পুরোনো মেগা হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’। তবে পুরোনো হলেও এখনও দর্শকদের মনে জায়গা করে আছে। সেই কারণে এখনও এই স্লট ধরে রেখেছেন সূর্য-দীপা। অন্যদিকে প্রথম থেকেই স্লট হারা ‘বধূঁয়া’। তাই এই চাপ পড়তে পারে এবার রেজওয়ান-জ্যোতির্ময়ীর সিরিয়ালের উপর। ওদিকে ‘হরগৌরী পাইস হোটেল’ এর ওপরও কোপ পড়তে পারে। তবে আশা করা যাচ্ছে আগামী ২২ জুলাই অথবা ২৯ জুলাই থেকে সন্ধ্যা ৭:৩০-র স্লটে ‘তেঁতুলপাতা’ শুরু হতে পারে।

আরও পড়ুনঃ বঙ্গোপসাগরে ফুঁসছে নিম্নচাপ, আজ দক্ষিণবঙ্গের কোথায় কোথায় বৃষ্টি? আবহাওয়ার খবর

প্রসঙ্গত, গাঁটছড়া ধারাবাহিকের পর ফের ছোট পর্দায় পা ফেললেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। এবং অভিনেত্রী হিসেবে থাকছেন অভিনেত্রী ঋতব্রতা দে। পাশাপাশি নায়কের বোন অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায়ের বোনের চরিত্রে অভিনয় করবেন ঐন্দ্রিলা। ‘মিঠাই’ ধারাবাহিকে নায়কের বোনের চরিত্রের পর আবার এই ধারাবাহিকে দেখা যেতে চলেছে তাঁকে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন