ফের কাঁপবে মাঠ, টিম ইন্ডিয়ায় ফিরছেন শামি! কবে? এল চূড়ান্ত আপডেট

Published on:

Mohammed Shami

ইন্ডিয়া হুড ডেস্কঃ মহম্মদ শামি … নাম তো শুনাই হোগা? টিম ইন্ডিয়ার এই বোলারের নাম শুনে কাঁপেন বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যানরা। শেষ ৫০ ওভারের বিশ্বকাপে যেই জ্বালাময়ী পার্ফরম্যান্স দেখিয়েছিলেন শামি, তা আজও ভোলার নয়। ২০২৩ এর বিশ্বকাপে একার হাতেই অনেক ম্যাচ জিতিয়েছিলেন তিনি। তবে, যথাসাধ্য চেষ্টা করলেও ফাইনালে গিয়ে অস্ট্রেলিয়ার সামনে মুখ থুবড়ে পড়ে টিম ইন্ডিয়া। তেইশের বিশ্বকাপের পর আর মাঠে দেখা যায়নি শামিকে। কারণ তিনি চোটে জর্জরিত। কিন্তু এখন শামিকে নিয়ে আসছে বড় খবর, শীঘ্রই মাঠে ফিরতে পারেন ব্যাটসম্যানদের ত্রাস।

বর্তমানে চোট থেকে অনেকটাই রিকভারি করেছেন মহম্মদ শামি। আর এবার তিনি অনুশীলনেও নেমে পড়েছেন। মঙ্গলবার শামি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাঁকে নেটে বল করতে দেখা যাচ্ছে। শামির পোস্ট করা ভিডিওতে টিম ইন্ডিয়ার প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান এবং টিম ইন্ডিয়ার বোলার কুলদীপ যাদবও কমেন্ট করেছেন।

WhatsApp Community Join Now

বর্তমানে চোট সারিয়ে অনেকটাই সুস্থ শামি

বর্তমানে চোট সারিয়ে অনেকটাই সুস্থ শামি। কিন্তু এখনও তিনি পুরোপুরি অনুশীলন শুরু করেননি। শামি শেষবার মাঠে নেমেছিলেন ২০২৩-র বিশ্বকাপের ফাইনাল ম্যাচে। এরপর তাঁকে আর মাঠে দেখা যায়নি। এমনকি IPL-র ১৭ তম মরসুমেও শামিকে দেখা যায়নি। বলে দিই, গতবারের বিশ্বকাপে শামি ২৪টি উইকেট নিয়েছিলেন। আর দেশের হয়ে পার্ফরম্যান্স করার জন্য ব্যথার ইনজেকশন নিয়ে তিনি খেলতে নামতেন।

আরও পড়ুনঃ আলুয়াবাড়ি রোড নয়, এবার বাংলা থেকে নেপাল হয়ে ট্রেন যাবে বিহারে, উদ্যোগ ভারতীয় রেলের

৫০ ওভারের বিশ্বকাপের পর দক্ষিণ আফ্রিকার সিরিজে শামির নাম যুক্ত হয়েছিল। কিন্তু ইনজুরির কারণে সেখান থেকে তাঁর নাম বাদ যায়। IPL, T20 বিশ্বকাপ কিছুতেই তাঁকে মাঠে পাওয়া যায়নি। এমনকি আসন্ন শ্রীলঙ্কা সিরিজেও তাঁকে মাঠে পাওয়া যাবে না। তাহলে কবে মাঠে ফিরছেন তিনি? জানা যাচ্ছে যে, ১৯ সেপ্টেম্বর থেকে ভারতের মাটিতে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ রয়েছে। আর সেখানেই ভারতের এই বোলারকে দীর্ঘদিন পর মাঠে দেখা যেতে পারে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন