১৮ আগস্ট মোহনবাগান Vs ইস্টবেঙ্গল, শুরু হল ডুরান্ড কাপের টিকিট বিক্রি, পাবেন কোথায়?

Published on:

durand cup east bengal mohun bagan

ইন্ডিয়া হুড ডেস্কঃ জুলাইয়ের শেষের দিকেই শুরু হতে চলেছে ডুরান্ড কাপ। ১৮ই আগস্ট ইস্টবেঙ্গল মোহনবাগানের ডার্বি। ময়দানের দুই প্রতিপক্ষ পড়েছে একই গ্রুপে। মোট ২৪টি দল নিয়ে খেলা হবে এবারের ডুরান্ড কাপ। মোহনবাগান, ইস্টবেঙ্গলের সঙ্গে গ্রুপ এ-তে থাকছে ডাউনটাউন হিরোস এফসি ও ভারতীয় বিমান বাহিনী।

১৮ আগস্ট ইস্টবেঙ্গল, মোহনবাগানের ডার্বি হতে চলেছে যুবভারতী ক্রীড়াঙ্গনে। এই ম্যাচের দিকে তাকিয়ে অগণিত ফুটবল প্রেমীরা। যদিও ডুরান্ড কাপের ডার্বির আগে কলকাতা ফুটবল লিগেও আগেই মুখোমুখি হয়েছে ময়দানের দুই প্রতিপক্ষ। সেখানে মোহনবাগানকে ২-১ গোলে হারায় মশাল বাহিনী।

WhatsApp Community Join Now

ডুরান্ড কাপের টিকিট বিক্রি শুরু

এদিকে ১৮ আগস্টের ডার্বির টিকিট বিক্রি শুরু হতে চলেছে। কোথায় পাবেন ইস্টবেঙ্গল, মোহনবাগান ম্যাচের টিকিট? এই নিয়ে জানতে উৎসুক আপামর ফুটবল প্রেমী। আপনাদের জানিয়ে দিই যে, শুকবার রাত থেকে অনলাইন টিকিট প্ল্যাটফর্ম বুক মাই শোতে ডুরান্ড কাপের টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। সেখান থেকে সহজেই যুবভারতীর ডার্বি এবং অন্যান্য ম্যাচের টিকিট সংগ্রহ করতে পারবেন।

আরও পড়ুনঃ শিয়ালদা লাইনে ২০, ২১ তারিখ বাতিল ট্রেন? মুখ খুলে বড় বয়ান দিল পূর্ব রেল

যারা মাঠে গিয়ে খেলা দেখবেন না, তাঁদের জন্য টিভি চ্যানেলেও খেলা প্রদর্শিত হবে। এর জন্য আপনাকে নজর রাখতে হবে সোনি স্পোর্টস নেটওয়ার্কে। এছাড়াও সোনি লিভ অ্যাপ ডাউনলোড করা থাকলে, আপনি মোবাইলেও ডুরান্ড কাপ দেখতে পারবেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন