আনোয়ার অতীত, ডুরান্ড কাপের আগেই শক্তিবৃদ্ধি ইস্টবেঙ্গলে! সুখবর লাল-হলুদ বাহিনীর জন্য

Updated on:

east bengal fc

ইন্ডিয়া হুড ডেস্কঃ আনোয়ার আলিকে নিয়ে এখনও ইস্টবেঙ্গল ও মোহনবাগানের মধ্যে দড়ি টানাটানি শেষ হয়নি। এদিকে আর কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে ডুরান্ড কাপ। ভারতীয় মিডফিল্ডার আনোয়ার আলি কোন দলে খেলবেন, তা এখনও ঠিক হয়নি। আর এর মধ্যেই শক্তিবৃদ্ধি হল ইস্টবেঙ্গলের। দলে যোগ দিলেন সোনাজয়ী ফুটবলার।

ডুরান্ড কাপের আগেই কলকাতায় এলেন গতবারের ISL-এ সোনার বুট জয়ী ইস্টবেঙ্গলের নতুন বিদেশি স্ট্রাইকার দিমিত্রিয়স দিয়ামানতাকোস। ছুটির দিন রবিবার শহরে পা রেখেছেন দিমিত্রিয়স। নতুন এই বিদেশি স্ট্রাইকারকে স্বাগত জানাতে বিমানবন্দরে নেমেছিল লাল-হলুদ সমর্থকদের ভিড়।

WhatsApp Community Join Now

স্ট্রাইকার সমস্যা মিটল ইস্টবেঙ্গলে

গত মরসুমে ফরোয়ার্ডের সমস্যায় ভুগেছিল মশালবাহিনী। ক্লেটন সিলভার একার কাঁধে ভর করে এগিয়ে চলেছিল দল। তবে এবার আর নয়, এবার কেরল ব্লাস্টার্স থেকে দিমিত্রিয়সকে উড়িয়ে নিয়ে এসেছেন ক্লাব কর্তারা। আর এই স্ট্রাইকার দলে যোগ দেওয়ার ফলে যে কার্লেস কুয়াদ্রাতের স্কোয়াড আরও মজবুত হবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুনঃ ডুরান্ড কাপের আগেই মোহনবাগানে যোগ? প্রীতম কোটালকে নিয়ে চলে এল লেটেস্ট আপডেট

উল্লেখ্য, ২০১২ অনূর্ধ্ব ১৯ ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে খেলেছিলেন দিমিত্রিয়স। গ্রিসের এই প্লেয়ার ২০২২ সালে কেরল ব্লাস্টার্সে যোগ দেন। এখনও পর্যন্ত ভারতের মাটিতে ৪৪ টি ম্যাচ খেলেছেন দিমিত্রিয়স। আর এই ৪৪ ম্যাচে গোল করেছেন ২৮ টি। এবারের ডুরান্ড কাপের আগে দলকে শক্তিশালী করতে নেমেছে লাল হলুদ শিবির। ইতিমধ্যে তালাল, জিকসনের মতো প্লেয়ার ইস্টবেঙ্গলে যোগ দিয়েছেন। আর সেই তালিকায় এবার নতুন নাম বিদেশী স্ট্রাইকার দিমিত্রিয়স।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন