৭ দশক পর বিরাট যোগ শ্রাবণ মাসের প্রথম সোমবারে! ব্যবসা থেকে চাকরি, লাভ হবে ৫ রাশির

Published on:

Sawan Somwar 2024

ইন্ডিয়া হুড ডেস্ক: আজ শ্রাবণ মাসের প্রথম সোমবার। শাস্ত্র অনুযায়ী জানা গিয়েছে চলতি শ্রাবণ মাসে ঘটতে চলেছে একটি বিস্ময়কর কাকতালীয় ঘটনা। দেখা গিয়েছে, শ্রাবণ মাস শেষ হচ্ছে ১৯ আগস্ট, যেটি কিনা সোমবার পড়ছে। যার ফলে এ বছর ৫টি শবন সোমবার হবে। অন্যদিকে চন্দ্র আজ শনির রাশি মকরে বিচরণ করবে। তৈরি হবে প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ, সর্বার্থসিদ্ধি যোগ ও শ্রবণ নক্ষত্রের শুভ সংযোগ। প্রায় ৭১ বছর পর এই শুভ যোগ ঘটতে চলেছে।

আজকের গ্রহ নক্ষত্রের এই শুভ সংযোগে বেশ কিছু রাশির জীবনে উন্নতি ঘটতে চলেছে। স্বয়ং দেবাদিদেব মহাদেব বিরাজ করবে এই বিশেষ কয়েকটি রাশির উপর। মানসিক অবসাদ থেকে নিমেষেই মুক্তি পাবেন। সমস্ত দুশ্চিন্তা দূর হবে। আজকের প্রতিবেদনের মাধ্যমে দেখে নেওয়া যাক কোন কোন রাশির জীবনে ঘটতে চলেছে এই শুভ মহরৎ।

WhatsApp Community Join Now

মেষ রাশি

মেষ রাশির জাতকরা আজ ব্যবসায়িক কাজের মাধ্যমে ভালো মুনাফা অর্জন করতে চলেছে। সামাজিক ও ধর্মীয় কাজে ব্যাপক সহযোগিতা লাভ করতে চলেছে। কর্মক্ষেত্রে আজ এক অনুকূল পরিবেশের সৃষ্টি হবে। পাশাপাশি সঙ্গীর সহযোগিতা মিলবে। তবে শরীর স্বাস্থ্যের দিকে নজর রাখতে হবে। পাশাপাশি অত্যাধিক অর্থ ব্যয়ের প্রবণতা থাকবে।

বৃষ রাশি

ছোট ভ্রমণের সম্ভাবনা বেশি থাকবে এই রাশির জীবনে। কর্মক্ষেত্রে বহু দিনের জটিল সমস্যা কমবে। নতুন ব্যবসার প্রতি আগ্রহ বাড়বে। এছাড়াও কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পাবেন। আমদানির নতুন উৎস পাবেন। তবে সহকর্মীদের সঙ্গে মতবিরোধ হতে পারে। সন্ধ্যাবেলা ধর্মীয় স্থানে যেতে পারেন। এর ফলে মানসিক শান্তি পাবেন।

মিথুন রাশি

চাকরিজীবী জাতকরা উচ্চাধিকারিকদের আশীর্বাদ লাভ করবেন। পাশাপাশি ছাত্রছাত্রীদেড় উচ্চশিক্ষার জন্য বিদেশে ভ্রমণের যোগ রয়েছে। ব্যবসায়ে দারুণ উন্নতি হবে। কেউ যদি আইনি বিবাদে বহুদিন জড়িয়ে থাকেন, তাহলে খুব শীঘ্রই সেই জট কাটতে চলেছে। ভাগ্য ৭৮ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে।

কন্যা রাশি

আজ বহু প্রতিক্ষীত বিশেষ চুক্তি চূড়ান্ত হতে পারে। সুখ্যাতি অর্জনের সম্ভাবনা বেশি। পরিবারের সদস্যদের মধ্যে বন্ধন মজবুত হবে। চাকরিতে পদোন্নতির সুসংবাদ পাবেন। কর্মক্ষেত্রে পরিকল্পিতভাবে কাজ পরিচালনা করা শুভ হবে। তবে আজ অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন।

ধনু রাশি

ক্রীড়া প্রতিযোগিতায় উচ্চ সাফল্য ও সম্মান পাবেন। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। সন্তানের স্বাস্থ্য সমস্যা সম্ভব। এর ফলে মন অশান্ত হবে। পরিবারের সঙ্গে এক দারুণ আনন্দের মুহূর্ত কাটাতে পারেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন