স্লট, নায়িকা পাল্টেও হল না লাভ! TRP-র গেরোয় বন্ধ হল স্টার জলসার আরেক মেগা

Published on:

star jalsha serial going off for lack of tmc

ইন্ডিয়া হুড ডেস্ক: বর্তমান সময়ে প্রত্যেকটি ধারাবাহিকের ক্ষেত্রে TRP অত্যন্ত এক গুরুত্বপূর্ণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। একটু উনিশ বিশ হলেই ধারাবাহিকগুলোকে বাতিলের খাতায় নাম লেখাতে হচ্ছে। এই কারণে বেশ কয়েকটি ধারাবাহিক ইতিমধ্যেই মাঝপথে শেষ হয়ে গিয়েছে। টাইম স্লট পরিবর্তন করেও হাল ধরতে পারেনি। ফের আরও একবার আরেক জনপ্রিয় ধারাবাহিকের ঝাঁপি বন্ধ হতে চলেছে।

TRP-র ধাক্কায় বন্ধ হল আরেক ধারাবাহিক

সম্প্রতি স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক ‘তুমি আশে পাশে থাকলে’ বন্ধ হতে চলেছে। গত মাসে শারীরিক অসুস্থার জন্য তুমি আশেপাশে থাকলে থেকে সরে দাঁড়িয়েছিলেন অঙ্গনা। তার বদলে কামব্যাক করেছিলেন রুকমা। কিন্তু তাতে কি? ধারাবাহিকের অবস্থা তাতেও ঠিক হল না। TRP তালিকায় ক্রমেই তলানিতে গিয়ে ঠেকছিল এই ধারাবাহিকের ফলাফল। শেষে টাইম স্লট পরিবর্তন করে নিয়ে যাওয়া হয় বিকাল ৫.৩০টার স্লটে। কিন্তু সেখানেও বেশিদিন টিকতে পারল না এই মেগা। অবশেষে এবার বাতিলের খাতায় নাম লেখাল এই ধারাবাহিক। অবশেষে দীর্ঘ ৯ মাসের জার্নি শেষ হতে চলল এই ধারাবাহিকের।

WhatsApp Community Join Now

সফরের শেষলগ্নে এসে বেশ ইমোশন্যাল অভিনেতা রোহন। তিনি জানান, ‘আমি যে ক’টা কাজ করেছি আমার অভিজ্ঞতা একইরকম থাকে। প্রত্যেকটা কাজ আমি একই রকমভাবে দেখি। একেকটা চরিত্র খুব ভালো হয়, যেমন ভজগোবিন্দ। তবে মানুষগুলো খুব ম্যাটার করে আমার কাছে। মানুষগুলো খুব ভালো ছিল। পুষ্পিতাদি, গোপালদা, অঙ্গনা, এখন যে করছে রুকমা, আমাদের যে ক্রিয়েটিভ হেড অদিতি দি, সবার সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক।’ তবে এই ধারাবাহিক রোহনের জীবনে এক নয়া জীবন দিয়েছে বটে। সিরিয়ালে শুটিং এর ফাঁকে মন দেওয়া নেওয়া করেছিল অভিনেত্রী অঙ্গনার সঙ্গে।

সমাপ্তির পোস্ট অভিনেত্রী নবনীতার

এদিকে অভিনেত্রী নবনীতা এদিন তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকের সেট থেকে শ্যুটিংয়ের শেষ কিছু মুহূর্ত ফ্রেমবন্দি করেছিলেন। সেগুলি পরে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এবং ক্যাপশনে লেখেন, ‘গল্পের শেষ কিছু মুহূর্ত।’ সেই ছবিতে তিনি সহ রুকমা রায়, রোহন ভট্টাচার্য সহ একাধিক সদস্যকে দেখা যাচ্ছে। জানা গিয়েছে এই মাসের শেষে অর্থাৎ ৩১ শে জুলাই শেষ সম্প্রচার এই মেগা সিরিয়ালের। এদিকে শেষের মাঝেই নতুনের আগমন হতে চলেছে স্টার জলসায়। শুরু হতে চলেছে নয়া ধারাবাহিক ‘তেঁতুল পাতা’ সেখানে আছেন গৌরব চট্টোপাধ্যায়, ঋতব্রতা দে।

আরও পড়ুনঃ লক্ষ্মীর ভান্ডার নিয়ে নয়া ঘোষণা, ফের বড় উপহার দিতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়

অন্যদিকে ছোট পর্দায় কাজ শেষ হতে না হতেই নতুন জার্নি শুরু করতে চলেছে রোহন। এই মাসের শেষেই হইচই-এর নতুন ওয়েব সিরিজের শ্যুটিং শুরু করবেন তিনি এমনটাই খবর টেলি অন্দরে। এবং সেই সিরিজের পরিচালনার দায়িত্বে রয়েছেন সায়ন্তন মুখোপাধ্যায়। তবে সেই নিয়ে এখনও স্পিকটি নট নায়ক।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন