আনোয়ারকে নিয়ে পাল্টা চিঠি ফেডারেশনের, ডুরান্ড কাপের আগে আবারও ঝটকা খেল মোহনবাগান

Published on:

mohun bagan anwar alijpg

ইন্ডিয়া হুড ডেস্কঃ আনোয়ার আলি বিতর্ক থামার নামই নিচ্ছে না। চিঠির পর পাল্টা চিঠি নিয়ে শোরগোল ময়দানে। এ বার ফেডারেশনের তরফে মোহনবাগানকে পাল্টা চিঠি দেওয়া হয়েছে। যেখানে বলা হয়েছে যে, কোনও এক পক্ষের ভিত্তিতে রায় দেওয়া যাবে না। তাই মোহনবাগানের কোনও কর্তাকে প্লেয়ার স্ট্যাটাস কমিটির বৈঠকে যোগ দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে ফেডারেশনের তরফে। সেই বৈঠকে আনোয়ারকেও ডাকা হবে।

উল্লেখ্য, ইস্টবেঙ্গল এখনও বলে যাচ্ছে যে তাঁরা আনোয়ার আলিকে সই করিয়ে নিয়েছে। ওদিকে, আনোয়ার পাল্টা দাবিতে জানিয়েছে যে, সে এখন স্বাধীন খেলোয়াড়। কিন্তু সে স্বাধীন কী অন্য দলের সঙ্গে যুক্ত, সেটা প্লেয়ার স্ট্যাটাস কমিটির বৈঠকে দু’পক্ষের উপস্থিতিতেই নির্ধারিত হবে। তবে, এই বৈঠকের আগে এখনও আনোয়ারকে নিয়ে তপ্ত ময়দান।

WhatsApp Community Join Now

কলকাতা লিগে ফের ঝটকা খেল মোহনবাগান

অন্যদিকে, কলকাতা লিগে ফের একবার ঝটকা খেলো সবুজ মেরুন শিবির। এর আগে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ডার্বিতে ২-১ গোলে হারতে হয়েছিল মেরিনার্সদের। আর আজ কল্যাণীতে পুলিশের বিরুদ্ধে ম্যাচে ১-১ গোলে ড্র করল ডেগি কার্ডোজ়োর ছেলেরা। ফলত কলকাতা ফুটবল লিগ জয়ের সম্ভাবনা আরও কমল সবুজ মেরুনের।

আরও পড়ুনঃ আর চলবে না পুরনো নম্বর প্লেট, নয়া নির্দেশিকা পশ্চিমবঙ্গ সরকারের, বেঁধে দেওয়া হল সময়ও

এদিন পুলিশের বিরুদ্ধে ম্যাচে দু’দুটি পেনাল্টির সুযোগ নষ্ট করে মোহনবাগানের প্লেয়াররা। খেলার প্রথমার্ধে ৪৪ মিনিটে পেনাল্টিতে গোল করতে অক্ষম হন ফারদিন। এরপর আরেকটি পেনাল্টি পায় মেরিনার্সরা। এবার শট নেন খোদ অধিনায়ক অভিষেক সূর্যবংশী। কিন্তু এ বারেও মিস। একই ম্যাচে দুটি পেনাল্টি আর দুটিই মিসের কারণে পুলিশের সামনে আটকে যায় বাগান। তবে শুধু পেনাল্টিই নয়, এ দিন অনেক সুযোগও নষ্ট করে মোহনবাগানের প্লেয়াররা।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন