প্রতিভার দাম দেয়নি BCCI, অন্য দেশে গিয়ে উচিৎ জবাব দিলেন টিম ইন্ডিয়ার প্লেয়ার

Published on:

bcci team india

ইন্ডিয়া হুড ডেস্কঃ বর্তমানে টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন এনেছে বিসিসিআই। ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়ের মেয়াদ ফুরনোয় গৌতম গম্ভীরকে করা হয়েছে রোহিত, কোহলিদের হেড স্যার। এছাড়াও বোলিং, ব্যাটিং ও ফিল্ডিং কোচও বদলাতে চলেছেন জয় শাহরা। এমনকি নির্বাচকদের মধ্যেও অনেক রদবদল হবে। বর্তমানে টিম ইন্ডিয়া শ্রীলঙ্কা সফরে রয়েছে। সেখান থেকেই শুরু হবে গুরু গম্ভীরের অগ্নি পরীক্ষা।

শ্রীলঙ্কা সফরে জাতীয় দলের অনেক প্লেয়ারকেই বিশ্রাম দেওয়া হয়েছে। সুযোগ দেওয়া হচ্ছে নতুনদের। এমনকি টি২০ দলের নয়া অধিনায়ক করা হয়েছে সূর্যকুমার যাদবকে। তবে, শ্রীলঙ্কা সফরের জন্য নির্বাচিত দল নিয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। তাঁদের দাবি, অনেক প্রতিভাবান খেলোয়াড়কে সুযোগ দেওয়া হয়নি। এমনকি গম্ভীরের বিরুদ্ধেও উঠেছে মারাত্মক অভিযোগ। টিম ইন্ডিয়ার হেড কোচকে নিয়ে বলা হচ্ছে যে, তিনি ভারতীয় দলকে কলকাতা নাইট রাইডার্স বানাতে চাইছেন। এই কারণে KKR-এ খেলা প্লেয়ারদের সুযোগ করে দিচ্ছেন।

WhatsApp Community Join Now

BCCI-কে জবাব অজিঙ্ক রাহানের

এত কিছুর মধ্যে নিজের সেরা পার্ফরম্যান্স দিয়ে বিসিসিআইকে জবাব দিলেন টিম ইন্ডিয়ারই এক প্লেয়ার। তিনি হলেন অজিঙ্ক রাহানে। বিশ্বকাপের পর তাঁকে আর মাঠে দেখা যায়নি টিম ইন্ডিয়ার হয়ে। দীর্ঘদিন ধরেই তিনি সুযোগের অপেক্ষায় রয়েছেন। এখন তিনি দলে ব্রাত্য। বর্তমানে তিনি ইংল্যান্ডে ডোমেস্টিক লিস্ট-এ টুর্নামেন্ট খেলছেন। সেখানে তিনি নিজের সেরা পার্ফরম্যান্স দিয়ে সবাইকে বুঝিয়ে দিলেন যে, তিনি এখনও ফুরিয়ে যাননি।

আরও পড়ুনঃ কমে গেল খরচ, রিচার্জ নিয়ে Jio গ্রাহকদের আরেকটি বড় উপহার দিলেন আম্বানি

লিসেস্টারশায়ারের হয়ে খেলা ম্যাচে অজিঙ্ক রাহানে ৬০ বলে ৭১ রানের একটি বিধ্বংসী ইনিংস খেলেন। এই ৭১ রানে তিনি ৯ টি চার মেরেছিলেন। তাঁর রানের উপর ভর করে লিসেস্টারশায়ার ৫০ ওভারে ৬ উইকেটে ৩৬৯ রান করে। বর্তমানে দল থেকে ব্রাত্য থাকা রাহানে সহজেই টিম ইন্ডিয়ায় অন্তর্ভুক্ত হবেননা। ডোমেস্টিক সিজনে ভালো খেললে রাহানের সুযোগ রয়েছে। আর সেই কারণে এখন দলে ফেরার জন্য মনে প্রাণে চেষ্টা করে চলেছেন টিম ইন্ডিয়ার এই ব্যাটার।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন