কথার খেলায় উল্টে গেল TRP! টপার কে? ফুলকি না নিম ফুলের মধু? রইল লিস্ট

Published on:

trp list

ইন্ডিয়া হুড ডেস্ক: লক্ষ্মীবার অর্থাৎ বৃহস্পতিবার এলেই মেগা সেটের অন্দরমহলের হার্টবিট যেন বেড়ে যায়। কারণটা কী তা তো সকলেরই জানা। আসলে প্রতি সপ্তাহের বৃহস্পতিবার আসা মানেই মেগা ধারাবাহিকগুলির সাপ্তাহিক রিপোর্ট কার্ড বেরোনোর দিন। প্রতি সপ্তাহেই নজর থাকে কোন ধারাবাহিক কত নম্বর পেল। কে হল বেঙ্গল টপার। এক নজরে দেখে নেওয়া যাক TRP এর তালিকা।

গত কয়েক সপ্তাহ ধরেই দেখা যাচ্ছে TRP তালিকায় হাড্ডাহাড্ডি লড়াই চলছে ‘ফুলকি’ ও ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের। প্রথম এবং দ্বিতীয় স্থান নিয়ে বরাবরই লড়াই চলে। কিন্তু চলতি সপ্তাহে দুই ধারাবাহিকে একের পর এক টুইস্ট এসেই যাচ্ছে। ফলত এবার তালিকায় দুই ধারাবাহিকই প্রথম স্থান অধিকার করছে। ৭.১ নম্বর নিয়ে এবার নিম ফুলের মধু এবং ফুলকি বেঙ্গল টপার হয়েছে। আর সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক এবার TRP তালিকায় দ্বিতীয় স্থান অধিকার করছে।

WhatsApp Community Join Now

অবশেষে প্রথম ৫ এ নাম তুলল স্টার জলসা!

স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিগুলির মধ্যে বেশ নাম কামিয়েছে ‘শুভ বিবাহ’ ধারাবাহিকটি। রাত ন-টার স্লটে হইচই ফেলে দিয়েছে দর্শকদের মনে। সম্প্রতি তেজ ও সুধার বিয়ে সম্পন্ন হয়েছে। কিন্তু তেজ সুধা যে ডিভোর্সি জানতে পারায় বেশ ক্ষুব্ধ হয়েছে। তাঁদের বিয়েকে কেন্দ্র করে ক্রমাগত একের পর এক ধামাকা বা টুইস্ট হাজির হচ্ছে। যা দর্শকদের মনকে বেশ আকর্ষণ করছে। তাইতো ৬.৭ নম্বর নিয়ে এবার TRP তালিকায় দ্বিতীয় স্থান অধিকার করছে এই ধারাবাহিক। এছাড়াও স্টার জলসার অন্যতম ধারাবাহিক ‘কথা’- ও ৬.৩ নম্বর নিয়ে তৃতীয় স্থান অধিকার করছে। অনস্ক্রিন জুটি সাহেব-সুস্মিতা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সকলের কাছে। আজকের প্রতিবেদনের মাধ্যমে এক নজরে দেখে নেওয়া যাক TRP এর সেরা ১০-এর তালিকা।

এক নজরে TRP এর সেরা ১০-এর তালিকা

প্রথম- নিম ফুলের মধু/ ফুলকি (৭.১)
দ্বিতীয়- শুভ বিবাহ (৬.৭)
তৃতীয়- কথা (৬.৩)
চতুর্থ- কোন গোপনে মন ভেসেছে/ রোশনাই (৬.২)
পঞ্চম- উড়ান (৬.১)
ষষ্ঠ- অনুরাগের ছোঁয়া/ জগদ্ধাত্রী (৫.৯)
সপ্তম- গীতা এলএলবি (৫.৭)
অষ্টম- বধুয়াঁ (৫.৩)
নবম- হর গৌরী পাইস হোটেল/ মিঠিঝোরা (৪.৭)
দশম- ডায়মন্ড দিদি জিন্দাবাদ (৪.৫)

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন