ইস্টবেঙ্গল, মোহনবাগান ডুরান্ড কাপে কোন ক্লাবকে কয়টি টিকিট? জানালেন অরূপ বিশ্বাস

Published on:

durand cup tickets east bengal mohun bagan aropp biswas

ইন্ডিয়া হুড ডেস্কঃ অলিম্পিক্স আর ডুরান্ড কাপ প্রায় একই সময়ে শুরু হচ্ছে। এদিকে ময়দানের দুই প্রতিপক্ষ ইস্টবেঙ্গল ও মোহনবাগান পড়েছে একই গ্রুপে। এছাড়াও ডাউনটাউন হিরোস ও বিমানবাহিনী রয়েছে সেই গ্রুপে। ডাউনটাউন হিরোসদের বিরুদ্ধে ম্যাচ দিয়ে ডুরান্ড কাপের অভিযান শুরু করবে মোহনবাগান। ওদিকে, বিমানবাহিনীর বিরুদ্ধে ম্যাচ দিয়ে ডুরান্ডে নিজেদের অভিযান শুরু করছে ইস্টবেঙ্গল। দুই প্রতিপক্ষ ১৮ই আগস্ট যুবভারতীতে ডার্বি ম্যাচে একে অপরের মুখোমুখি হবে।

বর্তমানে ডুরান্ড কাপের টিকিট বুকিং শুরু হয়ে গিয়েছে। অনলাইনে BookMyshow-তে মিলছে ডুরান্ড কাপের টিকিট। এছাড়াও অফলাইনেও মিলবে টিকিট। এর জন্য ক্লাবে যোগাযোগ করতে হবে। গত মরসুমে ডার্বি ম্যাচের টিকিট বণ্টন নিয়ে বিস্তর বিতর্কের সৃষ্টি হয়েছিল। আর এই কারণেই এবার আগেভাগেই সতর্কতা অবলম্বন করছে ডুরান্ড কমিটি। গতকাল বৃহস্পতিবার ডুরান্ড কমিটির পক্ষ থেকে একটি প্রেস মিটিং করা হয়। সেখানে মোহনবাগান, ইস্টবেঙ্গলের ডার্বিসহ তিন প্রধানের ম্যাচের টিকিট নিয়ে তথ্য ভাগ করে নেওয়া হয়।

WhatsApp Community Join Now

ডুরান্ড কাপে কোন ক্লাবকে কত করে টিকিট?

ডুরান্ড কমিটির দেওয়া তথ্য অনুযায়ী, ইস্টবেঙ্গল ও মোহনবাগানের ডার্বিতে দুই প্রধানকে ৫ হাজার করে টিকিট বণ্টন করা হবে। এছাড়াও ইন্ডিয়ান ফুটবল অ্যাসোসিয়েশনের হাতে দেওয়া হবে ১২০০ টিকিট। শুধু ডার্বিই নয়, তিন প্রধানের যেকোনও খেলাতেই একই পরিমাণ টিকিট বণ্টন করা হবে। দুই প্রধানের ডার্বিতে মহামেডানকে টিকিট দেওয়া হবে। সেখানে সংখ্যা কমিয়ে ২৫০০ করা হয়েছে।

আরও পড়ুনঃ মোহনবাগান নয়, ডুরান্ড কাপের আগে ইস্টবেঙ্গলকে ভাবাচ্ছে আরও বড় চিন্তা

ডুরান্ড কমিটির এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসও। ক্রীড়ামন্ত্রী ডুরান্ডে টিকিট নিয়ে বলেন, ‘ এ বার খুব ভালো সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অনলাইন, অফলাইন সব জায়গাতেই টিকিট মিলবে। ক্লাব কাউন্টার থেকে টিকিট মেলার কারণে সব দলেরই সমর্থকরা মাঠে বসে খেলা উপভোগ করতে পারবেন।’

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন