সুহেলের হ্যাটট্রিক, ৫ গোলে উড়ল টালিগঞ্জ! অবনমনের আতঙ্ক কাটল মোহনবাগানের

Published on:

mohun bagan vs tollygunge

ইন্ডিয়া হুড ডেস্কঃ কলকাতা ফুটবল লিগে ধুঁকছিল মোহনবাগান। কখনও ইস্টবেঙ্গলের বিরুদ্ধে হার, কখনও ছোটো দলের সঙ্গে ড্র! বেশ চাপেই ছিল সবুজ মেরুন শিবির। তবে এদিন চাপ কাটিয়ে দুরন্ত জয় পেল বাগান। সুহেল আহমেদের হ্যাটট্রিকে ভর করে টালিগঞ্জক্যা ৫-১ গোলে হারাল মেরিনার্সরা। CFL-এ মোহনবাগানের দরকার ছিল একটি বড় জয়, যা এদিনের ম্যাচে চলে আসায় আপাতত বড় আতঙ্ক কাটল সবুজ মেরুনের।

ডার্বি হারের পর মোহনবাগানের কোচ ডেগি কার্দোজের উপর বড় চাপের সৃষ্টি হয়েছিল। এমনকি অবনমনের আতঙ্কে ভুগছিল গোটা দল। আর এই চাপ কমানোর জন্য টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে মোহনবাগানের দরকার ছিল পুরো তিন পয়েন্ট। এদিনের ম্যাচে কাঙ্ক্ষিত পয়েন্ট পেয়ে উৎসাহিত মেরিনার্স সমর্থকরা।

WhatsApp Community Join Now

এই মরসুমে বাগানের সবথেকে বড় ভরসার মুখ হয়ে উঠেছেন সুহেল। শুধু CFL-ই নয়, ডুরান্ড কাপেও তাঁর পা দিয়ে এসেছে গোল। তবে, এদিন সুহেল যেই ম্যাজিক দেখালেন, তাঁর সামনে টেকা দায় হয়ে টালিগঞ্জের। মোহনবাগানের তুলনায় এমনিতেই অনেকটাই পিছিয়ে টালিগঞ্জ অগ্রগামী। তবে, এবার তাঁরা নতুন করে দল সাজিয়েছে। কিন্তু জায়ান্টদের সামনে সেই নতুন দলও ফিকে পড়ে গিয়েছে।

কলকাতা ফুটবল লিগে সমর্থকদের আশা পূর্ণ করতে পারেনি মোহনবাগান। একের পর এক ম্যাচে হতশ্রী পারফর্ম করায় অবনমনের আতঙ্কে ভুগছিল জায়ান্টরা। কিন্তু এদিনের দুরন্ত পারফর্মের কারণে ৭ ম্যাচে ৯ পয়েন্ট হাসিল করে আপাতত পয়েন্ট টেবিলের ৫ নম্বরে মোহনবাগান। আর এর জেরেই অবনমনের আতঙ্ক আপাতত তাড়া করছে না ভারত সেরা ক্লাবকে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন