হবে না ব্লাস্ট, ভাঙবেনা পড়লে, চলবে জলেও! ভারতে আসছে মটোরোলার সবথেকে শক্তিশালী ফোন

Published on:

Motorola Edge 50

ইন্ডিয়া হুড ডেস্ক: Motorola Edge 50 সিরিজের অধীনে এখনও পর্যন্ত তিনটে দুর্দান্ত স্মার্টফোন লঞ্চ করা হয়েছে। সেগুলি হল Motorola Edge 50 Pro, Edge 50 Ultra, এবং Edge 50 Fusion। কিন্তু এবার সকল মোবাইল প্রেমীদের জন্য কোম্পানি এই সিরিজের অধীনে আরও এক দুর্দান্ত স্মার্টফোন লঞ্চ করতে চলেছে আজ। আর সেটি হল Motorola Edge 50। কোম্পানি শপিং সাইট ফ্লিপকার্টের মাধ্যমে এই স্মার্টফোন কিনতে পারবেন আগ্রহীরা। মিলিটারি গ্রেড রেটিং এবং দুর্দান্ত স্পেসিফিকেশন দেওয়া Motorola Edge 50 স্মার্টফোন দুনিয়ায় ব্যাপক আলোড়ন ফেলতে চলেছে।

কী কী ফিচার্স লঞ্চ করল Motorola Edge 50?

অনলাইন শপিং সাইট Flipkart সূত্রে জানা গিয়েছে Motorola Edge 50 স্মার্টফোনে 6.67 ইঞ্চির কার্ভড pOLED ডিসপ্লে দেওয়া হয়েছে সঙ্গে এই ফোনে 1900 নিটস ব্রাইটনেস সেগমেন্টের সবচেয়ে উজ্জ্বল ডিসপ্লে রয়েছে। 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ দেওয়া হবে। যদি ব্যবহারকারীর RAM বাড়ানোর প্রয়োজন হয় তাহলে এতে RAM বুস্ট ফিচার নিযুক্ত করা হয়েছে। এবং ক্যামেরা প্রসঙ্গে বলা হলে এক কথায় অনবদ্য। Sony LYT-700C সেন্সরের সাপোর্টেড 50MP মেইন রেয়ার ক্যামেরা, ম্যাক্রো অপশন সাপোর্টেড 13MP 120° আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং 30x পর্যন্ত ডিজিটাল জুম সাপোর্টেড 10MP টেলিফটো ক্যামেরা দেওয়া হবে। এবং ফোনে নিজস্বী বা সেলফি তোলার জন্য 32 MP ফ্রন্ট লেন্স যোগ করা হবে।

WhatsApp Community Join Now

ক্যামেরা এবং ব্যাটারি কেমন?

এছাড়াও Motorola Edge 50 এর পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে 68W ওয়্যার ফাস্ট চার্জিং এবং 15W ওয়্যারলেস চার্জিং সাপোর্টেড 5000mAh ব্যাটারি দেওয়া হবে সংস্থার পক্ষ থেকে। শুধু তাই নয়, কোম্পানির পক্ষ এই ফোনে 3 বছর পর্যন্ত ওএস আপডেট এবং 4 বছর পর্যন্ত সিকিউরিটি আপডেট দেওয়া হবে। তিনটি দুর্দান্ত রঙের বিকল্পে Motorola Edge 50 পাওয়া যাবে। একটি হল জঙ্গল গ্রিন যেখানে লেদার ফিনিশ পাওয়া যাবে। আরেকটি হল প্যানটোন পীচ ফাজ এবং অপরটি হল কোয়ালা গ্রে। নতুন এই স্মার্টফোনটির দাম ফ্লিপকার্টে মিলছে 27,999 টাকায়।

প্রসঙ্গত, কিছুদিন আগে ভারতে লঞ্চ হয়েছে Moto G85 5G ফোন। এই ফোনে 12GB পর্যন্ত র‍্যাম যুক্ত রয়েছে। সঙ্গে এই ফোনে 6.67 ইঞ্চির POLED ডিসপ্লে রয়েছে যার রিফ্রেশ রেট 120 হার্টজ। এছাড়াও Moto G85 5G ফোনে রয়েছে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ, 5000 এমএএইচ ব্যাটারি এবং 33 ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন