ফুলকিকে জব্দ করল কথা, পূজারিনী! আগস্টের প্রথম সপ্তাহে TRP টপার কে? দেখুন লিস্ট

Published on:

trp bengali serial

ইন্ডিয়া হুড ডেস্ক: TRP এর নম্বর তালিকায় সেরা ৫ নম্বরে নিজেদের নাম তুলতে একেবারে মরিয়া হয়ে উঠেছে প্রত্যেকটি ধারাবাহিক। কারণ বর্তমান সময় TRP একটু কমলেই ধারাবাহিক বন্ধ হওয়ার যোগার। তাই সেই আতঙ্কেই প্রতি সপ্তাহে দিন কাটাতে হয় ধারাবাহিকগুলিকে। প্রতি সপ্তাহের বৃহস্পতিবার করেই প্রকাশিত হয় ধারাবাহিকগুলোর TRP লিস্ট। তাই আজ নিয়ম অনুযায়ী দর্শকদের সামনে প্রকাশিত হয়েছে TRP তালিকা। এক নজরে সম্পূর্ণ জেনে নেওয়া যাক বিস্তারিত।

আবার বেঙ্গল টপার এই ধারাবাহিক!

প্রকাশিত তালিকায় এবার বেঙ্গল টপার হয়েছে ‘নিম ফুলের মধু’। গত কয়েক মাস ধরেই কখনও প্রথম তো আবার কখনও দ্বিতীয় স্থান গ্রহণ করছে এই ধারাবাহিক। এবারেও ৭.০ নম্বর নিয়ে TRP তালিকায় প্রথম হয়েছে। তবে এবার ‘ফুলকি’-কে জব্দ করল ‘কথা’ ও ‘উড়ান’। ৬.৫ নম্বর নিয়ে চতুর্থ স্থানে নাম লেখাল ‘ফুলকি ’। তবে সেই স্থানে শুধু এক ‘ফুলকি’ নয় সঙ্গে জোট বেঁধেছে স্টার জলসার অন্যতম ধারাবাহিক ‘শুভ বিবাহ’। অন্যদিকে ‘কথা’ ও ‘উড়ান’ পেয়েছে যথাক্রমে ৬.৭ এবং ৬.৬।

WhatsApp Community Join Now

এই আবহেই চলতি সপ্তাহেই শেষ সম্প্রচার ‘তোমাদের রাণী’ মেগার। রানি-দুর্জয়ের গল্পকে হঠাৎ বন্ধ করার যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তাতে রীতিমতো বিরক্ত দর্শক। কিন্তু কী আর করা যাবে। এই সপ্তাহে তাঁদের রেটিং এল ৪.৩। স্টার জলসার আরো এক ধারাবাহিক গীতা এলএলবি বেশ কিছু মাস ধরে সেরা পাঁচে জায়গা করে রাখছিল। তবে এবারে ৬.১ নম্বর পেয়ে নেমে এসেছে ৭ নম্বরে। এবার দেখার বিষয় TRP এর হাল ধরার জন্য গল্পে কোন টুইস্ট আসে কিনা।

এক নজরে TRP তালিকা

প্রথম: নিম ফুলের মধু ৭.০
দ্বিতীয়: কথা ৬.৭
তৃতীয়: উড়ান ৬.৬
চতুর্থ: ফুলকি/ শুভ বিবাহ ৬.৫
পঞ্চম: কোন গোপনে মন ভেসেছে ৬.৩
ষষ্ঠ: জগদ্ধাত্রী ৬.২
সপ্তম:গীতা এলএলবি ৬.১
অষ্টম: বঁধূয়া ৬.০
নবম: অনুরাগের ছোঁয়া ৫.৫
দশম: মিঠিঝোরা ৫.২

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন