জি বাংলায় বন্ধ হচ্ছে আরেকটি মেগা? নয়া সিরিয়ালের নাম প্রকাশ্যে আসতেই জল্পনা

Published on:

Zee Bangla

ইন্ডিয়া হুড ডেস্ক: বিনোদন জগতে সিরিয়াল বা ধারাবাহিকের মূল গল্প জানতে যতটা আগ্রহী থাকে দর্শকরা, তার থেকে বেশি আগ্রহ জন্মায় TRP রেট দেখে। আর এই TRP রেটের ওপরই নির্ভর করে কোন ধারাবাহিক বাতিলের ঘরে যাবে। তার উপর যখন কোনো নতুন ধারাবাহিক আসার খবর ছড়ায় টেলি পাড়ায়, তখনই গুঞ্জন শুরু হয় কোন পুরাতন ধারাবাহিক এর পালা বন্ধ হতে চলেছে তা জানার। আর এই দোটানার মাঝেই এবার জী বাংলায় আসতে চলেছে এক নয়া ধারাবাহিক।

সম্প্রতি জি বাংলায় প্রকাশিত হয় চলেছে এক নয়া ধারাবাহিকের। বিজয়েতা পণ্ডিত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত অমর সঙ্গী ছবির নাম অনুসারে এই ধারাবাহিকের নাম রাখা হয়েছে ‘অমর সঙ্গী’। ইতিমধ্যেই সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে বিখ্যাত কুমার শানুর গাওয়া অমর সঙ্গী সিনেমার গানটিকেই ব্যবহার করা হয়েছে ব্যাকগ্রাউন্ডে। আর পাশাপাশি টেলিকাস্ট এর সময়ও জানিয়ে দেওয়া হয়েছে। আগামী ১২ অগাস্ট থেকে শুরু হতে চলেছে নীল-শ্যামৌপ্তির ‘অমর সঙ্গী’।

WhatsApp Community Join Now

নয়া ধারাবাহিকের প্রোমো

এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যাবে নীল ভট্টাচার্য এবং শ্যামৌপ্তি মুদলিকে। নীলের চরিত্রের নাম দেওয়া হয়েছে রাজ। সে ভাড়ার গাড়ি নিয়ে, ভাড়া করা জামা কাপড় পরে প্রেমিকার মন জয় করে। অথচ সত্যটা জানায় না যে সে ভাড়ার বাড়িতে থাকে। তাঁর কাছে গাড়ি নেই। বাড়ি নেই। এদিকে শ্রী অর্থাৎ শ্যামৌপ্তি সবটাই জেনে যায় রাজ সেই কথা বলার আগেই। তারপর কী হবে তাঁদের সম্পর্কের পরিণতি সেটা নিয়েই এই সিরিয়ালের গল্প।

টেলিকাস্ট এর অদ্ভুত সময় নিয়ে প্রশ্নের মুখে কর্তৃপক্ষ

তবে এই নয়া ধারাবাহিকের সময় বেশ চমকে দিয়েছে দর্শককে। এই প্রথম কোনও নতুন মেগা সিরিয়ালকে দুপুরের স্লট দেওয়া হল। জানা গিয়েছে প্রতি সোমবার থেকে শনিবার পর্যন্ত ‘অমর সঙ্গী’ ধারাবাহিকটি দেখা যাবে জি বাংলায় দুপুর আড়াইটা থেকে। এমন অদ্ভুত টাইম স্লট নিয়ে অনেকের মনে প্রশ্ন জাগে কেন জি বাংলা কর্তৃপক্ষ দুপুরে প্রত্যেকটি মেগার পুনঃসম্প্রচার এর সময় এই নয়া মেগার সময় দেওয়া হল। যেখানে রাত ৯:৩০ টার স্লট ফাঁকা রয়েছে। তবে এই ব্যাপারে এখনও কিছু জানায়নি চ্যানেল কর্তৃপক্ষ।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন