৭০০০ টাকারও কমে অত্যাধুনিক স্মার্টফোন! রয়েছে চমকপ্রদ ফিচার্স

Published on:

itel a50

ইন্ডিয়া হুড ডেস্ক: ডিজিটাল মার্কেটের দুনিয়ায় বর্তমানে স্মার্টফোন থাকা অত্যন্ত জরুরি হয়ে দাঁড়িয়েছে সকলের কাছে। কোনও সামান্য কাজ করতে হলেও স্মার্টফোন ছাড়া গতি নেই। আর ভালো স্মার্টফোনের হদিশ দিয়ে একের পর এক ব্র্যান্ডেড কোম্পানি লঞ্চ করে চলেছে অত্যাধুনিক ফিচার্স যুক্ত স্মার্টফোন। আর দামও থাকছে মধ্যবিত্তদের নাহলে। আজকের প্রতিবেদনে এমন একটি স্মার্টফোনের সম্পর্কে আলোচনা করা হতে চলেছে যার দাম এতটাই কম যে কল্পনারও অতীত।

জানা গিয়েছে, Itel খুব শীঘ্রই ভারতে সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টফোন আনার প্রস্তুতি নিচ্ছে। এই নতুন ফোনের নাম হতে চলেছে Itel A50। আগামী সপ্তাহেই এটি ভারতে লঞ্চ হতে পারে। কয়েকটি গ্লোবাল মার্কেটে এর আগেই লঞ্চ হয়েছে এই ফোন। তবে ভারতে লঞ্চের আগেই এই স্মার্টফোনের ব্যাটারি, ক্যামেরা কোয়ালিটি, নানা ধরনের ফিচার্স এবং দাম ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। আজকের প্রতিবেদনের এর মাধ্যমে সম্পূর্ণটা জেনে নিন বিস্তারিত।

WhatsApp Community Join Now

দারুণ স্পেসিফিকেশন

বিশেষ সূত্রে জানা গিয়েছে Itel A50 স্মার্টফোনে ৬.৫৬ ইঞ্চির একটি ডিসপ্লে রয়েছে যেখানে HD প্লাস রেজোলিউশন পাওয়া যাবে। গ্রাহককে প্রথমে Itel সংস্থা একবার ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার দেবে। অর্থাৎ বিনামূল্যে ডিসপ্লে পরিবর্তন করার সুযোগ পাবেন গ্রাহকরা। জানা গিয়েছে এই অফার ফোন কেনার পর ১০০ দিন পর্যন্ত উপলব্ধ থাকবে। স্টোরেজ নিয়েও এই ফোন নানা প্রশংসা কুড়িয়েছে। ৪ জিবি পর্যন্ত RAM এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ থাকবে এই ফোনে। সঙ্গে একটি অক্টা-কোর প্রসেসর থাকতে পারে। Android ১৪ অপারেটিং সিস্টেমের সাহায্যে পরিচালিত হতে পারে Itel A50 স্মার্টফোনটি।

এই স্মার্টফোনটির দাম?

Itel A50 ফোনটি অনেক রঙে পাওয়া যাবে। কালো, নীল, হলুদ, সবুজ এই ৪ টি রঙে মিলবে এই ফোন। এবার আসা যাক ক্যামেরা প্রসঙ্গে। সূত্রের খবর Itel A50 ফোনের ডিসপ্লের উপর ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে। পাশাপাশি এর দাম শুনলে অবাক হতেই হবে সকলকে। ভারতে Itel A50 ফোনের দাম হতে পারে ৭০০০ টাকারও কম।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন