শিল্পের জন্য জমি নিয়ে বিতর্কের মাঝেই সৌরভের উপর ক্ষুব্ধ নেটপাড়া! এবার যা করলেন মহারাজ …

Published on:

sourav ganguly sad

ইন্ডিয়া হুড ডেস্ক: সৌরভ গাঙ্গুলি…নামটাই যথেষ্ট বঙ্গের মানুষের কাছে। কারণ তিনিই তো বাংলার মহারাজ। একসময় ক্রিকেটের ময়দানে বাংলা সহ গোটা ভারতবর্ষকে বিশ্বের দরবারে তুলে ধরেছেন। যদিও এইমুহুর্তে ক্রিকেট মাঠ থেকে অবসর নিয়েছে। কিন্তু জনপ্রিয়তা এক চুলও কমেনি। সমান জনপ্রিয়তা বিনোদন জগতেও।

জি বাংলার রিয়েলিটি শো দাদাগিরি-র প্রত্যেক সিজনেই তিনি ক্রমাগত ছক্কা হাঁকিয়ে যাচ্ছেন। বাচ্চা থেকে বুড়ো সকলেরই মনে জায়গা করে নিয়েছেন তিনি। এছাড়াও নিজের বায়োপিকের জন্যও কাজ করেছেন। তবে সম্প্রতি দাদাকে দেখা গেল খুন্তি হাতে একেবারে অ্যাপ্রন পরে রান্না করতে। শুধু তাই নয়, নিজের হাতে ইলিশ মাছও রান্না করলেন তিনি। ব্যাপক ভাইরাল হল সেই ভিডিও।

WhatsApp Community Join Now

ভাইরাল ভিডিয়ো

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো বেশ ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে এক রান্নার তেল সংস্থার বিজ্ঞাপনের জন্য কয়েকজন কর্মীকে নিয়ে পথে নেমেছিলেন তিনি। আর সেই তেল সংস্থার তরফ থেকে একটি রান্নার আয়োজন করা হয়েছিল। আর অবাক করা বিষয় ছিল সেখানে ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ব্যাট এর পরিবর্তে খুন্তি দিয়ে ইলিশ মাছ রান্না করছেন। পাশে দাঁড়িয়ে এক প্রবীণ মহিলা শিখিয়ে দিচ্ছিলেন তাঁকে রান্না করতে।

নেটিজেনদের প্রতিক্রিয়া

আর এই ভিডিয়ো নেটিজেনদের চোখে পড়তেই কয়েকজন বাংলার দাদাকে নিয়ে ট্রোল করতে ছাড়ল না। কমেন্ট বক্সে উপচে পড়ল নানা কুমন্তব্য। কেউ লিখলেন ‘টাকার বিনিময়ে সব করতে পারে’ আবার কেউ লিখলেন, ‘টাকার জন্য মানুষ সব কিছ করতে পারে’। তবে এই সকল মন্তব্যকে যে সৌরভ গাঙ্গুলি খুব একটা পাত্তা দেয় না, তা বেশ ভালই বোঝা যায়।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন