হার না মানা লড়াই, এবার সিনেমায় আসছে যুবরাজের বায়োপিক! বড় ঘোষণা T-Series’র

Published on:

yuvraj singh biopic

ইন্ডিয়া হুড ডেস্ক: বর্তমান সময়ে চলচ্চিত্র জগতে বায়োপিক একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে শুরু করে বিনোদন জগতের কলাকুশলীদের নিয়েও বায়োপিক তৈরি করা হচ্ছে। বাদ যায়নি ক্রিকেটারেরাও। ক্রিকেট খেলাকে গোটা দেশে একটা আলাদা ধর্ম হিসেবে দেখা হয়। কারণ এই খেলা গোটা দেশকে জাতি, ধর্ম এবং বর্ণ নির্বিশেষে এক সুতোয় বাঁধতে পারে। ইতিমধ্যেই সচিন থেকে ধোনি, কপিল থেকে আজহার, রুপোলি পর্দায় ভারতের এই কিংবদন্তী ক্রিকেটারদের বায়োপিক কোটি কোটি টাকা কামিয়েছে। এবার সেই তালিকায় যোগ হতে চলেছে যুবরাজ সিংয়ের নাম।

জীবনযুদ্ধে বিশ্বকাপ জয়ী যুবরাজ

কয়েক বছর আগেই ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন ভারতীয় ক্রিকেট টিমের আক্রমণাত্মক বাম-হাতি খেলোয়াড় যুবরাজ সিং। ২০১১ সালে জীবনযুদ্ধে যেভাবে ক্যানসারের সঙ্গে লড়াই করার সময়তেই ছিনিয়ে এনেছিলেন ওয়ার্ল্ডকাপের ট্রফি, তা নিয়ে এখনও প্রশংসা করে মানুষ। হয়েছিলেন টুর্নামেন্ট সেরা। এমনকি T20 বিশ্বকাপেও হাঁকিয়েছিলেন ছয় বলে ছয় ছক্কা। অবশেষে ২০১২ সালে তিনি ফিরে আসেন ক্যানসারকে হারিয়ে। এবার তাঁর জীবনের গোটা লড়াইকে তুলে ধরা হবে সিনে পর্দায়। ভারতের হয়ে এই বিশ্বকাপজয়ী তারকা ক্রিকেটারের জীবন নিয়ে তৈরি সিনেমার প্রযোজনা করবেন ভূষণ কুমার ও রবি ভাগচন্দোকা।

WhatsApp Community Join Now

বায়োপিকের তালিকায় নাম উঠল যুবরাজের!

সূত্রের খবর, টি সিরিজের তরফে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যুবরাজের বায়োপিক ঘোষণা করা হয়। সেখানে লেখা হয় যে, ‘২২ গজ থেকে কোটি কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নেওয়া কিংবদন্তির জীবন ফিরে দেখা। যুবরাজ সিংহের হার না মানা মনোভাব ও সাফল্যের গল্প খুব জলদিবড় পর্দায় আসতে চলেছে।’ বেশ উৎসাহিত এই ক্রিকেটারের ভক্তরা। তবে এখনও পর্যন্ত এর নাম, মুখ্য চরিত্রে কারা থাকবেন তা খোলসা করে কিছু জানানো যায়নি। কিন্তু টি সিরিজের ঘোষণার পোস্টটির মধ্যে ‘সিক্স সিক্সেস’ হ্যাশট্যাগ লক্ষ্য করা যাচ্ছে। তবে আশা করা যাচ্ছে খুব জলদিই টি সিরিজ সমস্ত কিছু খোলসা করবেন।

তবে বেশ কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে যুবরাজ সিং কে তাঁর বায়োপিকের জন্য কোন অভিনেতাকে বেছে নিতে চাইছেন জানতে চাওয়ায় তিনি জানিয়েছিলেন অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে তাঁর ভূমিকায় দেখতে চান। যদিও সিদ্ধান্তকে এর আগে ক্রিকেট ভিত্তিক একটি ওয়েব সিরিজ এই দেখা গিয়েছিল। আর সেটি হল ‘ইনসাইড এজ’। আসলে তাঁকে এই চরিত্রের জন্য বেছে নেওয়ার অন্যতম কারণ ছিল তাঁর শারীরিক গঠন একজন খেলোয়াড়ের মতো।

প্রসঙ্গত, ইতিমধ্যেই মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীকে নিয়েও সিনেমা তৈরি করেছেন সৃজিত মুখোপাধ্যায়। আর পাশাপাশি বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবন কাহিনি সেলুলয়েডের পর্দায় আসতে চলেছে। সেই নিয়ে বহুদিন ধরেই নানা আলোচনা চলছে। তবে এখনও সঠিক তথ্য মেলেনি কাস্ট অ্যান্ড ক্রু নিয়ে। এরই মাঝে যুবরাজের বর্ণময় জীবন নিয়ে সিনেমার কথাও ঘোষণা করা হল।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন