মাসে ৫-১০ লাখ আয় ট্রাক চালক Youtuber-র, বুদ্ধির জেরেই আজ সফল রাজেশ

Published on:

r rajesh vlogs

ইন্ডিয়া হুড ডেস্ক: নিজের এবং পরিবারের স্বপ্ন সফল করার তাগিদে অনেকেই দিনের পর দিন কঠোর পরিশ্রম করে চলে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে কাজের ক্ষেত্রেও নানা পরিবর্তন ঘটতে দেখা যায়। বর্তমানে সোশ্যাল মিডিয়ার জামানায় এখন বেশিরভাগ ক্ষেত্রে সবচেয়ে বেশি চোখে পড়ে ভ্লগিং ভিডিওগুলি। কেউ হয়তো নতুন জায়গা এক্সপ্লোর করার ভিডিও বানায় তো কেউ আবার নাচ, গান, নাটক এবং খাবার সহ আরও নানা ধরনের ভিডিও বানায়। আর এবার সেই কাজ করেই মাসে লাখ লাখ টাকা আয় করে চলেছেন এক ট্রাক চালক। গোটা ঘটনা শুনলে আপনি অবাক হয়ে যাবেন।

ট্রাকচালক হয়েও একজন জনপ্রিয় Youtuber

সম্প্রতি ইউটিউবে ব্লগার হিসেবে রাজেশ রাওয়ানির নাম বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। কিন্তু শুধু যে তাঁর পরিচয় একজন ইউটিউবার তা কিন্তু নয়। গত ২৫ বছর ধরে তিনি ট্রাক চালিয়ে আসছেন। আর এই ট্রাককে নিয়েই এবার আরও বড় স্বপ্ন দেখলেন রাজেশ রাওয়ানি। তাঁর ভিডিও কনটেন্ট হল একজন ট্রাকচালকের দৈনন্দিন জীবন, দেশের বিভিন্ন প্রান্তে যাতায়াত থেকে শুরু করে সেখানকার খাওয়াদাওয়া, জীবনযাত্রা সবটাই তুলে ধরতেন ভিডিওতে। এইমুহুর্তে ভারতের ঝাড়খণ্ডের জামতারার এই ট্রাকচালকের ইউটিউব চ্যানেলে ১৮ লাখ ৬০ হাজার সাবস্ক্রাইবার রয়েছে। কিন্তু জানেন কি রাজেশ ভ্লগস নামের এই ইউটিউব চ্যানেলের মাধ্যমেই তিনি লাখ-লাখ টাকা আয় করছেন?

WhatsApp Community Join Now

রাজেশ ইউটিউবের মাধ্যমে কত আয় করেন?

সম্প্রতি এক জনপ্রিয় টেলিশো এর সঙ্গে এই জনপ্রিয় ইউটিউবার রাজেশ একটি সাক্ষাৎকার ক্লিপ বেশ ভাইরাল হয় ইন্টারনেটে। সেখানে রাজেশ তাঁর জনপ্রিয়তার পাশাপাশি আয় নিয়েও নানা কথা বলেন। এবং তিনি এও বলেন যে ট্রাক চালিয়ে প্রতি মাসে রাজেশের আয় হয় প্রায় ২৫ থেকে ৩০ হাজার টাকা। ইউটিউবের মাধ্যমে তিনি গড়ে ৪ থেকে ৫ লাখ টাকা আয় করেন। কখনও কখনও এই উপার্জন ভিউ উপর নির্ভর করে আরও বেশি হতে পারে। আর এই উপার্জন দিয়েই তিনি তাঁর পরিবারের জন্য একটি নতুন বাড়ি বানিয়েছেন।

এছাড়াও সেই সাক্ষাৎকারে রাজেশ জানান যে তিনি তাঁর বাবার পথ অনুসরণ করে ট্রাক চালকের পেশা বেছে নিয়েছিলেন। প্রথমদিকে তিনি ঝাড়খণ্ডের একটি ছোট শহর জামতারায় থাকলেও পরে তাঁর পরিবার রামগড়ে বসতি স্থাপন করে। আর এখন এই ভিডিয়োর মাধ্যমে বেশ লক্ষ লক্ষ টাকা উপার্জন করেন তিনি। অবশ্য তাঁর এই ভিডিও বানানোর জন্য সাহায্য করে তাঁর ছেলে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন