কেবল ২০০-র কমেই মিলবে সস্তায় রিচার্জ, দারুণ অফার নিয়ে হাজির Jio

Published on:

jio

ইন্ডিয়া হুড ডেস্ক: চলতি বছরের গত জুলাই মাসে থেকে ট্যারিফ প্ল্যান বৃদ্ধির ফলে প্রত্যেকটি বেসরকারি টেলিকম সংস্থাগুলি একধাক্কায় ৬০-৭০ টাকা বাড়িয়ে দিয়েছিল রিচার্জ প্ল্যানগুলিতে। যার ফলে বিপুল সংখ্যক গ্রাহকদের পকেটে পড়েছিল বিপুল চাপ। বেশীরভাগ ক্ষেত্রে দেখা গিয়েছিল গ্রাহকরা রাষ্ট্রীয় টেলিকম সংস্থা BSNL এর দিকে চলে গিয়েছিল। তাই গ্রাহকদের আকর্ষণ বাড়াতে এবার নয়া পরিকল্পনা গ্রহণ করল Jio।

রিলায়েন্স জিও সম্প্রতি তাদের গ্রাহকদের জন্য একটি নতুন প্রি-পেইড রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। এখন থেকে মাত্র ২০০ টাকার কমেই এই প্ল্যানে করানো যাবে রিচার্জ। ভাবছেন মজা করছি? না না, কোনো রসিকতা নয়, বাজারে গ্রাহকদের ধরে রাখতে এবার নয়া পন্থা অবলম্বন করতে চলেছে মুকেশ আম্বানি সংস্থা। অর্থাৎ এই কম দামী রিচার্জ প্ল্যানে যেমন থাকবে অ্যাক্টিভ সার্ভিস ভ্যালিডিটি তেমনই এই প্ল্যানে মিলবে প্রচুর পরিমাণে ডেটা। আজকের প্রতিবেদনের মাধ্যমে দেখে নিন কোন নয়া সুবিধা দিতে চলেছে Jio।

WhatsApp Community Join Now

১৮৯ টাকার রিচার্জ প্ল্যান

Jio-র যে নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যানের কথা বলা হচ্ছে সেটি হল ১৮৯ টাকার রিচার্জ প্ল্যান। নয়া এই প্ল্যান অনেকটা ১৯৯ টাকার রিচার্জ প্ল্যানের বৈধতা ও সুবিধের সঙ্গে হুবহু মিল রয়েছে। জানা গিয়েছে এই নতুন প্রিপেইড প্ল্যানে রয়েছে আনলিমিটেড কলিং, ৩০০টি SMS এবং ২ জিবি ডেটার সুবিধে। আর এই প্ল্যানটির ভ্যালিডিটি বা বৈধতা থাকবে ২৮ দিন। তবে শুধু ১৮৯ টাকার রিচার্জ প্ল্যান নয়, ২০০ টাকার কমে আরও দুটি সস্তা রিচার্জ প্ল্যান নিয়ে আশা হয়েছে।

১৯৮ টাকার রিচার্জ প্ল্যান

২০০ টাকার কমে Jio আরও যেই দুটি রিচার্জ প্ল্যানের কথা বলেছে সেই দুরি হল ১৯৮ টাকার রিচার্জ প্ল্যান এবং ১৯৯ টাকার রিচার্জ প্ল্যান। টেলিকম সংস্থা সূত্রে জানা গিয়েছে ১৯৮ টাকার রিচার্জ প্ল্যানে রয়েছে ১৪ দিনের বৈধতা। আর এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কল, ১০০টি করে SMS, প্রতিদিন ২ জিবি করে ডেটার সুবিধা। এছাড়াও Jio TV, Jio Cloud এবং Jio Cinema-র পরিষেবা পাবেন।

১৯৯ টাকার রিচার্জ প্ল্যান

এছাড়াও ১ টাকা বেশি ১৯৯ টাকার রিচার্জ প্ল্যানে দৈনিক ১.৫ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবে গ্রাহক। সঙ্গে থাকবে আনলিমিটেড ভয়েস কলিং, দিনে ১০০টি করে SMS এর সুবিধে। এর মধ্যে Jio TV, Jio Cinema এবং Jio Cloud এর পরিষেবাও রয়েছে। এই প্ল্যানের ভ্যালিডিটি বা বৈধতা থাকবে ১৮ দিনের।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন