‘খাইকে পান বনারসওয়ালা’ গানে উদ্দাম নাচ চার পুলিশকর্মীর, ভিডিও ভাইরাল হতেই সাসপেন্ড

Published on:

viral video

ইন্ডিয়া হুড ডেস্ক: দেশের অন্দরে আইনকে বুড়ো আঙুল দেখিয়ে যেখানে একের পর এক অভিযোগ উঠে আসছে চারিদিক থেকে সেখানে বিতর্কের দিক থেকেও বিভিন্ন রাজ্যের পুলিশের নামও উঠে আসছে। আইন রক্ষক হয়েও আইন রক্ষা করা তো দূর উল্টে ডিউটিতে থাকাকালীন একের পর এক জঘন্য কাজ করায় রীতিমত ক্ষোভের মুখে পড়ছেন তাঁরা। আর এই আবহেই সম্প্রতি স্বাধীনতা দিবসের দিন থানা চত্বরে বলিউডের গান চালিয়ে উদ্দাম নাচ করায় সাসপেন্ড হতে হল চার জন পুলিশ আধিকারিককে। ভাইরাল সেই ভিডিও।

ভাইরাল ভিডিও

গত ১৫ আগস্ট ছিল ভারতবর্ষের ৭৮ তম স্বাধীনতা দিবস। এদিন গান্ধীবাগ এলাকায় স্বাধীনতা দিবস উপলক্ষে নাগপুরের গান্ধীবাগ থানায় গেরুয়া-সাদা-সবুজ বেলুনে ঢেলে সাজানো হয়েছিল। এমনকি সেখানে পতাকা উত্তোলন করে দেশের শহীদদের জন্য শ্রদ্ধা জ্ঞাপনও করা হয়। কিন্তু পরক্ষণেই দেখা যায় উল্টো চিত্র। সোশ্যাল মিডিয়ায় সেই ভাইরাল ভিডিওতে দেখা যায় থানার বাইরে দাঁড়িয়ে রয়েছেন বেশ কয়েক জন পুলিশ আধিকারিক। আর তখনই হঠাৎ মাইকে বিগ বি অমিতাভ বচ্চনের জনপ্রিয় বলিউড গান ‘খাইকে পান বনারসওয়ালা’ বাজতে শুরু করে।

WhatsApp Community Join Now

কাদের বিরুদ্ধে উঠে এসেছে অভিযোগ

আর গান বাজতে না বাজতেই নাচ শুরু করে দেন সেই থানার ASI সঞ্জয় পাটাঙ্কর, হেড কনস্টেবল আব্দুল কাইয়ুম গনি, ভাগ্যশ্রী গিরি এবং কনস্টেবল নির্মলা গাওলি। তাঁরা বিভিন্ন ভঙ্গিমায় কোমর দুলিয়ে নাচতে শুরু করেন। আর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ধুন্ধুমার কাণ্ড ঘটে গেল। সকলেই তাঁদেরকে নিয়ে নানা কু মন্তব্য করতে শুরু করে। আর এই ভিডিও নজরে আসে সেই থানার কর্তৃপক্ষের হাতে।

কর্তব্যরত অবস্থায় ইউনিফর্ম গায়ে দিয়ে ওই ভাবে নাচ করায় চরম শাস্তির মুখোমুখি হতে হয়েছে চার পুলিশকর্মীকে। তাঁদের তিন মাসের জন্য সরাসরি সাসপেন্ড করে দিয়েছেন পুলিশ কর্তৃপক্ষ। এবং পুরো বিষয়টিকে ভালো করে খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন