এবার কে ঠেকায়! ডুরান্ড কাপের ফাইনালের আগে সুখবর মোহনবাগানে

Published on:

mohun bagan

কলকাতাঃ ডুরান্ড কাপে জয়ের ধারা অব্যাহত রেখেছে মোহন বাগান সুপার জায়ান্ট। যেখানে ইস্টবেঙ্গল নক আউটে উঠে শিলং লাজংয়ের বিরুদ্ধে হেরে বিদায় জানায়। সেখানে ময়দানের আরেক প্রধান কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনালেও জয়ের ধারা অব্যাহত রেখে ফাইনালে উঠেছে। শনিবার নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে যুবভারতী স্টেডিয়ামে ট্রফি জয়ের লক্ষ্যে নামবে সবুজ মেরুন শিবির।

তবে ফাইনালের আগে বড় সুখবর পেয়ে গেল মেরিনার্সরা। বিগত কিছুদিন ধরে চোট সমস্যায় জর্জরিত ছিলেন বাগান অধিনায়ক শুভাশিস বসু। রক্ষণভাগ সামলানো শুভাশিস চোটগ্রস্ত হতেই চিন্তায় পড়ে মোহনবাগান। তবে, শেষ পাওয়া খবর অবধি এখন তিনি সম্পূর্ণ ফিট। শনিবার তাঁকে স্বমহিমায় মাঠে দেখা যাবে বলে খবর।

WhatsApp Community Join Now

প্রাপ্ত তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার দলের বাকিদের সঙ্গে পুরো দমে অনুশীলন করেছেন শুভাশিস। কোচ মোলিনাও তার দিকে বাড়তি নজর দিয়েছিলেন। অনুশীলনে তাঁকে দেশে সন্তুষ্টও তিনি। সম্ভবত শনিবারের ফাইনালে প্রথম থেকেই তাঁকে মাঠে নামানো হবে। আর তাই যদি হয়, তাহলে বাগানের রক্ষণভাগ আরও শক্তিশালী হবে।

আরেকদিকে প্রথমবার ডুরান্ড কাপ জয়ের স্বাদ নিতে চায় নর্থইস্ট ইউনাইটেড। দুই দলই আগামীকাল ঝাঁপিয়ে নামবে কাপ জয়ের লক্ষ্যে। ফলত এই  ম্যাচ যে হাড্ডাহাড্ডি হতে চলেছে, তা আর বলার অপেক্ষা রাখে না। উল্লেখ্য, গতবছর ইস্টবেঙ্গলকে পরাজিত করে ডুরান্ড কাপ জয় করেছিল মোহনবাগান।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন