ভারতে আসছেন আরেক বিধ্বংসী বিদেশি ফুটবলার! তবে খেলবেন না ইস্টবেঙ্গল, মোহনবাগানের হয়ে

Published on:

asmir suljic

কলকাতাঃ ভারতের প্রতিটি ফুটবল ক্লাবেই এখন বিদেশ থেকে নামীদামী প্লেয়ারদের আনা হয়। কিছুদিন আগে মেসির বিরুদ্ধে বিশ্বকাপে খেলা অস্ট্রেলীয় স্ট্রাইকার জেমি ম্যাকলারেনকে সই করিয়েছিল মোহনবাগান। এছাড়াও তাঁদের দলে দিমিত্রি পেত্রাতস, জেসন কামিংসের মতো বিদেশি ফুটবলাররা রয়েছেন। পিছিয়ে নেই ইস্টবেঙ্গলও। লাল হলুদ শিবিরও সাউল ক্রেসপো, হিজাজি, তালালের মতো নামীদামী ফুটবলারদের নিজের দলে সই করিয়েছে।

এবার এই বিদেশি ফুটবলারদের তালিকায় যুক্ত হচ্ছে আরেক নাম। তবে ইস্টবেঙ্গল বা মোহনবাগান নয়, তিনি খেলবেন পঞ্জাব এফসির হয়ে। জানা যাচ্ছে আসমির সুলজিককে এবার নিজেদের দলে অন্তর্ভুক্ত করতে চলেছে পঞ্জাব এফসি। ইন্ডিয়ান সুপার লিগে এবার তাঁকে খেলতে দেখা যাবে। বসনিয়ার এই ফুটবলার আক্রমণাত্বক হিসেবেই পরিচিত।

WhatsApp Community Join Now

আসমির একাধিক পজিশনে খেলার জন্য দক্ষ। উইঙ্গার হলেও, অ্যাটাকিং মিডফিল্ডার হিসেবেও তার অনেক সুখ্যাতি আছে। হাঙ্গেরির ক্লাবে খেলার সময় নিজের দলকে জিতিয়েছেন একাধিক খেতাব। এছাড়াও বসনিয়ার জাতীয় দলের হয়েও খেলেছেন তিনি। ৩২ বছর বয়সই এই ফুটবলারকে নিজেদের স্কোয়াডে যুক্ত করে দলকে আরও শক্তিশালী করার লক্ষ্যে রয়েছে পঞ্জাব এফসি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন