অন্যের টিকিট, ‘MLA বলে যা খুশি করবেন’, ট্রেনে যাত্রীদের ক্ষোভের মুখে তৃণমূল বিধায়ক

Published on:

kanai chandra mondal

ইন্ডিয়া হুড ডেস্ক: রাজ্যে বিভিন্ন নেতাদের নিয়ে নানা দুর্নীতির খবর সামনে উঠে আসছে সাধারণ মানুষের কাছে। তবে লোকসভা নির্বাচনের সময় থেকেই সেই দুর্নীতির খবর যেন আরও তীব্র আকার ধারণ করেছে। এমনকি শাসক দলের হুমকিতে অনেক নেতাই নিয়ম বিরুদ্ধ কাজ করেই চলেছে। এদিকে আরজি কর কাণ্ডের জেরে শাসকদলের বিরুদ্ধে তীব্র ক্ষোভ সৃষ্টি হয়েছে। বিচার ব্যবস্থায় প্রমাণ লোপাটের অভিযোগও উঠে এসেছে। আর এই আবহেই ফের নিয়ম বিরুদ্ধ কাজ করে বসল তৃণমূলের এক বিধায়ক। সম্প্রতি বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল টুইটারে পোস্ট করলেন একটি চাঞ্চল্যকর ভিডিয়ো। যেখানে ট্রেনের ভিতর একজন তৃণমূল বিধায়কের সঙ্গে তীব্র শোরগোল বেঁধে গিয়েছে ট্রেনের বাকি যাত্রীদের।

WhatsApp Community Join Now

ভাইরাল ভিডিও

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, ইন্টারসিটি এক্সপ্রেসের ভিতরে নবগ্রামের বিধায়ক কানাইচন্দ্র মণ্ডল ভ্রমণ করছিলেন। তাঁর সঙ্গে ২ জন সফর করছিলেন, তাঁদের মধ্যে একজনের কাছে ছিল না নিজের টিকিট। আর ঠিক সেই সময় TTE এর প্রশ্নের মুখে পড়েছেন নবগ্রামের বিধায়ক কানাইচন্দ্র মণ্ডল। ভিডিয়োয় শোনা যাচ্ছে, এক পুরুষ কণ্ঠ বলছে, ‘ আপনি MLA বলে যা খুশি তাই করবেন?’ একইসঙ্গে এক মহিলা বলছেন, ‘ট্রেনে এমন একটা হ্যাজার্ড.. একটা ক্যাওস সৃষ্টি করছেন, অন্যের টিকিট-এ চলে আসবেন?’ আর এই বক্তব্যের জবাব দিতে উদ্যত হন তৃণমূলের বিধায়ক। কিন্তু চুপ থাকেনি সহযাত্রীরা, তাঁরা আরও সরব হন।

টিকিট নিয়ে বিধায়কের সঙ্গে বিক্ষোভ

সেই ভিডিওতে আরও দেখা যাচ্ছে যে আরও একজন বক্তব্য রাখছেন বিধায়কের হয়ে। তখনও ওই মহিলাকে বলতে শোনা যায়, ‘জেনারেলের টিকিট নিয়ে আপনি এখানে বসে..’। তিনি আরও বলেন, ‘কী অবস্থা.. হয় না এসব। আপনারা যা খুশি করছেন…।’ বারবার বক্তব্য ওঠে,’ওনার নামে তো টিকিট নেই।’ এরপরই বিধায়ককে বলতে শোনা যায়, ‘আপনি কোর্টে যান..।’ পাল্টা পুরুষকণ্ঠ বলতে শোনা যায়,’কেন যাব কোর্টে’। তখন ওই মহিলা কণ্ঠকে বলতে শোনা যায়, ‘আপনারা পারবেন না.. এই তো চলছে দেশে’।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন