উত্তর ফাল্গুনী নক্ষত্রে গঠন হবে কলা যোগ, কপাল খুলবে ৩ রাশির, আজকের রাশিফল ৪ সেপ্টেম্বর

Published on:

ajker rashifal 4 september

এসে গেল আরও একটি বুধবার। আজ বুধবার ৪ সেপ্টেম্বর কন্যা রাশিতে চন্দ্র ও শুক্রের সংমিশ্রণ কলাযোগ গঠন করবে। এদিকে উত্তর ফাল্গুনী নক্ষত্রে গঠিত কলা যোগ মেষ ও কর্কট রাশি সহ অনেক রাশির জীবনকে সুখ ও সমৃদ্ধিতে ভরিয়ে তুলবে বলে মনে করছে জ্যোতিষবিদরা। আজ বহু রাশির সম্পদের পরিমাণ বাড়বে এবং আটকে থাকা অর্থ প্রাপ্তি হবে। আজ আপনার আটকে থাকা অনেক কাজ হয়ে যাবে। তাহলে দেখে নেওয়া যাক মেষ থেকে মীন রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশি জাতকদের জন্য দিনটি উপকারে পূর্ণ হবে। অফিসে বিশেষ সম্মান পেতে পারেন। আজ আপনার পদোন্নতি হতে পারে। বাড়িতে সবকিছু ভাল থাকবে। শরীর ভালো থাকবে। আজ আপনার জন্য লক্ষ্য অর্জনের সম্ভাবনা তৈরি হচ্ছে। ব্যবসায় একটি বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। স্থগিত কাজ শেষ হবে। আপনার খ্যাতি বাড়বে এবং ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন।

WhatsApp Community Join Now

বৃষ- আজ বৃষ রাশির জাতক-জাতিকারা নানা দিক থেকে উপকৃত হবেন। নতুন কোনও কাজে হাত লাগাতে পারেন। কর্মসূত্রে কোথাও যাওয়ার সম্ভাবনা। আইনি বিবাদে সাফল্যের সম্ভাবনা রয়েছে। কোথাও আপনার বদলির হতে পারে। অনেক অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার কারণে আপনার মনে খুশি বিরাজ করবে। অফিসে আপনার কাজ প্রশংসীত হবে। আপনার সঙ্গী আপনাকে সমর্থন করবে।

মিথুন- আজ মিথুন রাশির জাতক-জাতিকাদের একটি চমৎকার দিন কাটবে। আজ সব কাজে আপনি সাফল্য পাবেন। আজ আপনার সব মনের ইচ্ছা পূরণ হবে । আজ আপনি কিছুক্ষণের জন্য আরাম করার সুযোগ পাবেন এবং নতুন পরিকল্পনাও মাথায় আসবে। কর্মক্ষেত্রে আজ আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না। আজ আপনার শরীর মোটামুটি ভালই থাকবে।

কর্কট- কর্কট রাশির জাতকদের জন্য দিনটি কেরিয়ারে উপকারে ভরপুর থাকবে। আজ আপনি আপনার কঠোর পরিশ্রমের সফল ফলাফল পাবেন। আপনি সাফল্যের পথে এগিয়ে যাবেন। অসমাপ্ত কাজগুলি সম্পন্ন হবে। আজ নানা দিক থেকে আপনি উপকৃত হবেন। রাতের দিকে আজ আপনার বাড়িতে অতিথিদের আগমন ঘটবে যে কারণে আপনার মন খুশ হয়ে যাবে।

সিংহ- আজ আপনাকে শান্ত থাকতে হবে। আপনার আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। মন অশান্ত থাকবে। আপনার পরিবারের সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন। চাকরির স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আয়ের নতুন পথ খুলবে।

কন্যা- আজ আপনার অর্থ ভাগ্য দারুন থাকবে। বাড়িতে কোনো বন্ধু আসতে পারে। স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। চাকরি ক্ষেত্রে বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সঙ্গীর সঙ্গে মনোমালিন্য দূর হবে। ভ্রমণের সুযোগ তৈরি হবে।

তুলা- ব্যবসায় পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পরিবার থেকে দূরে অন্য জায়গায় চলে যেতে পারেন। জীবনযাত্রার অবস্থা বিশৃঙ্খল থাকবে। মন খুশি থাকবে। তবুও, আত্ম-সংযমী হন। মানসিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। আজ আয়ের থেকে আপনার ব্যয় বেশি হবার সম্ভাবনা রয়েছে। আজ আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক- আজ আপনি হাতে বাড়তি টাকা পেতে পারেন যে কারণে আপনার মন খুশি থাকবে। মানসিক শান্তি থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। ধর্মীয় কাজের প্রতি আগ্রহ বাড়তে পারে। একাডেমিক কাজে অসুবিধা হতে পারে। সতর্ক থাকুন। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি – আজ আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। কিন্তু মন কোনো কারণে অশান্ত হতে পারে। ধৈর্য ধরার চেষ্টা করুন। আজ অফিসে কর্মীদের সঙ্গে সহযোগিতা করুন। পরিবার নিয়ে কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। চাকরির স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে।

মকর- আজ জীবনে উত্থান-পতন থাকবে। তবে আ চাকরি প্রার্থীরা ভালো কাজের সন্ধান পাবেন। সম্মান ও মর্যাদাও পাবেন। ধৈর্য ধরার চেষ্টা করুন। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। কাজের পরিধি বাড়তে পারে। আজ সব কাজে স্ত্রীর সমর্থন পাবেন। তবে আজ শিশুদের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। আর্থিকভাবে আজ আপনার কপাল দারুণ থাকবে।

কুম্ভ- আজ কোনো কারণে আপনার মন হতাশায় ডুবে থাকবে। চাকরিতে পরিবর্তনের সুযোগ আসতে পারে। কাজের পরিধি বাড়বে। যানবাহনও পাওয়া যাবে। স্বাস্থ্যের দিকে নজর দিন। চাকরিতে বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। বন্ধুদের কাছ থেকেও সহযোগিতা পেতে পারেন। অফিসে আপনার কাজের চাপ বাড়বে।

মীন- আজ মাথা ঠান্ডা রেখে সব কাজ করতে হবে। স্ত্রীর সমর্থন পাবেন। পরিবারে ধর্মীয় কাজ হতে পারে। মন অশান্ত থাকবে। আত্মসংযমী হোন। আজ আপনার মেজাজ হারানো এড়িয়ে চলুন। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। চাকরির স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন