সানিয়া মির্জার বাড়িতে নতুন সদস্য, বিচ্ছেদের পর ফের মা হলেন টেনিস তারকা?

Published on:

sania mirza viral photo

কয়েকমাস আগেই পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে ভারতীয় টেনিস খেলোয়াড় সানিয়া মির্জার। এই ডিভোর্সের ঘটনা নিয়ে ব্যাপক চর্চা হয়েছিল সেই সময়ে। তবে বিবাহবিচ্ছেদের পর লাইমলাইট থেকে নিজেকে অনেকটা দূরে সরিয়ে নিয়েছেন সানিয়া। এছাড়া টেনিস কোর্ট থেকেও এই মুহূর্তে দূরে রয়েছেন তিনি। তবে ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই চর্চার কেন্দ্রে আসেন তিনি। সম্প্রতি, সানিয়া তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। এই ছবি নিয়েই আপাতত জল্পনা বাড়ছে।

মঙ্গলবার সানিয়া মির্জা নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে তাঁর ছেলে ইজান মির্জা মালিকের একটি ছবি শেয়ার করেছেন। একইসঙ্গে এই ছবিতে এক নবজাতক শিশুকে কোলে ধরে আদর করে দেখতে দেখা যায় সানিয়াকে। এই ছবি দেখে তাঁর ভক্ত ও অনুরাগীরা হতবাক হয়ে যায়। অনেকেই অনুমান করতে শুরু করেন যে সম্ভবত এই টেনিস তারকা আবার মা হয়েছেন। তা না হলে এই নবজাতক কে? আসুন এই পিছনে আসল সত্যিটা জেনে নেওয়া যাক।

WhatsApp Community Join Now

সানিয়ার ছেলের কোলে নবজাতক, ভাইরাল ছবি

ভারতের টেনিস কিংবদন্তি সানিয়া মির্জা মঙ্গলবার তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। এইসব ছবিগুলির মধ্যে কোনো ছবিতে তাঁকে যেমন ওয়ার্কআউট করতে দেখা গিয়েছে, তেমনই আবার কোনো ছবি তাঁর ভ্রমণ সম্পর্কিত। আর এইসব ছবি পোস্ট করে ক্যাপশনে সানিয়া লিখেছেন, ‘অবশ্যই অন্ধকার আছে, তবে এভাবেই আলো আসে।’ এই ছবিগুলি ভক্তদের দৃষ্টি আকর্ষণ করতে শুরু করে। তবে সবের মাঝে, একটি ছবি ভক্তদের সবচেয়ে বেশি নজর কেড়েছে। এই ছবিতে সানিয়া মির্জার ছোট ছেলে ইজান মির্জা মালিকের কোলে একটি নবজাতক শিশুকে দুধ খাওয়াতে দেখা গেছে।

সানিয়ার সঙ্গে ছোট্ট নবজাতক আসলে কে?

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এই ছবিতে সানিয়ার ছেলে ইজহান মির্জা মালিককে তার কোলের শিশুটির দিকে আদর করে তাকাতে দেখা গেছে। ছবি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়। মানুষ জল্পনা শুরু করেছে যে টেনিস খেলোয়াড় আবার মা হয়েছেন। কেউ কেউ তাকে অভিনন্দনও জানাতে শুরু করেন। আসলে ছবিতে থাকা শিশুটি সানিয়ার নয়, তার বোন আনাম মির্জার। ছবিটি দেখে মনে হচ্ছে এটি আনামের ছোট মেয়ে দুয়ার জন্মের সময় তোলা হয়েছিল।

বিবাহবিচ্ছেদের পর পরিবারের সঙ্গেই আছেন সানিয়া

জানা গেছে, সানিয়া মির্জা আজকাল তাঁর পরিবারের সাথে বেশি সময় কাটাচ্ছেন। লাইমলাইট থেকে নিজেকে দূরে রেখে আপাতত পরিবার এবং ছেলের যত্নে মন দিয়েছেন তিনি। পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সাথে সানিয়ার বিবাহবিচ্ছেদের পর থেকেই তিনি হায়দরাবাদে থাকছেন। এ ছাড়া দুবাইতেও তাঁর আসা-যাওয়া অব্যাহত রয়েছে। তবে সবকিছুর মাঝে আজকাল, সানিয়া মির্জা তাঁর ছেলে ইজহান মির্জা মালিকের সাথে বেশ কিছু সুন্দর মুহূর্ত তৈরি করে, সেগুলি নিয়েই বেঁচে থাকতে চাইছেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন