সূর্য-চন্দ্রের অশুভ যোগ তোলপাড় করবে জীবন! ৬ সেপ্টেম্বর থেকে সাবধানে থাকতে হবে এই ৩ রাশিকে

Published on:

mahapaat dosh

ইন্ডিয়া হুড ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী সেপ্টেম্বর মাসে স্থান পরিবর্তন করতে চলেছে একাধিক গ্রহ। যার ফলে অনেকের জীবনে নানা পরিবর্তন ঘটতে চলেছে। এছাড়াও শাস্ত্র অনুযায়ী জাতকের কুষ্ঠিতে একাধিক যোগ নির্মিত হয়ে থাকে, যা ব্যক্তির জীবনকে নানাভাবে প্রভাবিত করে থাকে। অর্থাৎ এই যোগগুলি জীবনে যেমন শুভ প্রভাব ফেলে তেমনই কিছু যোগ অশুভ প্রভাব ফেলে। যার মধ্যে অন্যতম কিছু যোগ হল ভদ্র যোগ, অতিগণ্ড যোগ, বৈধৃতি যোগ, ইন্দ্র যোগ, সিদ্ধি যোগ ইত্যাদি। কিন্তু সম্প্রতি জানা গিয়েছে বৈধৃতি যোগে, চন্দ্র এবং সূর্য একে অপরের খুব কাছাকাছি আসার ফলে একটি অশুভ যোগ তৈরি হতে চলেছে, যাকে জ্যোতিষশাস্ত্রে ‘মহাপাত দোষ’ বলা হয়।

কী এই মহাপাত দোষ?

জ্যোতিষশাস্ত্র অনুসারে মহাপাত দোষ হল যে বৈধব্য যোগে সূর্য এবং চন্দ্র একই স্থানে অবস্থান করে তখনই এক ভয়ংকর অশুভ দোষের সৃষ্টি করে। যার প্রভাব অত্যন্ত ভয়ংকর। এই যোগে যেমন নতুন কাজ শুরুর আগেই পন্ড করে দেয় ঠিক তেমনই হওয়া কাজে বাঁধা সৃষ্টি করে। জানা গিয়েছে আগামী ৬ সেপ্টেম্বর অর্থাৎ আগামীকাল থেকে এই মহাপাত দোষের মাধ্যমে জীবনে নেমে আসতে চলেছে এক দুর্যোগ। সাবধানে থাকতে হবে সকলকে। আজকের প্রতিবেদনের মাধ্যমে সম্পূর্ণটা জেনে নেওয়া যাক বিস্তারিত।

WhatsApp Community Join Now

মেষ রাশি

এ সময় এই রাশির জাতক জাতিকাদের জীবনে বেশ কিছু রোগ সমস্যার দেখা মিলতে চলেছে। স্বাস্থ্যের পাশাপাশি কর্মক্ষেত্রেও ব্যাপক ক্ষতির সংযোগ রয়েছে। ব্যবসায় লোকসানের সম্ভাবনা রয়েছে। এমনকি চাকরিজীবীদের চাকরি চলে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তাই এই সময় নতুন কাজ শুরু না করাই ভালো। এবং সাবধানে কাজ করুন, কোনও গাফিলতি করবেন না। অবশ্যই ভাষায় নিয়ন্ত্রণ রাখতে হবে। নইলে ঘটবে বড় বিপদ

বৃশ্চিক রাশি

এই রাশির জাতকদের জন্য মহাপাত দোষ মারাত্মক ক্ষতিকর হিসেবে প্রমাণিত হতে পারে। তাই এই সময় সন্তানের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। পাশাপাশি প্রেম সম্পর্কে তিক্ততা দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। দুর্ঘটনার যোগ থাকায় সাবধানে গাড়ি চালাতে হবে। পাশাপাশি ব্যবসায় লগ্নির পরিকল্পনা করে থাকলে, তা থেকে বিরত থাকতে হবে। পরিবারের সঙ্গে ব্যবহার ভালো রাখতে হবে, নইলে বড় বিপদের মুখে পড়তে হবে।

মকর রাশি

এই রাশির জাতকদের আর্থিক, পারিবারিক এবং স্বাস্থ্য সংক্রান্ত নানা সমস্যা হতে পারে। এবং এই রাশির জাতকরা অংশীদারীর ব্যবসা যদি করে থাকে তাহলে সেক্ষেত্রে সতর্ক থাকতে হবে। কারণ লোকসানের প্রবল সম্ভাবনা রয়েছে। এবং অন্যান্যদের সঙ্গে প্রতিযোগিতার মুখোমুখি হতে পারেন। কাজের চাপ থাকবে প্রচুর। যার ফলে অবসাদ গ্রস্ত থাকবেন। সহকর্মীদের সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা। আর্থিক লোকসানের সম্ভাবনা রয়েছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন