৩ লাখ টাকার ছাড়! সেপ্টেম্বরে Mahindra Thar, XUV400 কিনলেই পাবেন অফার

Published on:

mahindra thar

কলকাতাঃ ভারতের অটোমোবাইল বাজারে দিন দিন চার চাকা গাড়ির বিক্রি ও চাহিদা একইসঙ্গে বাড়ছে। আজকাল কমবেশি সবাই নিজের পছন্দের একটা গাড়ি কিনতে আগ্রহী হচ্ছেন। আর ভারতীয় ক্রেতাদের মধ্যে এখন অনেকেরই পছন্দের গাড়ি হল Mahindra Thar। সম্প্রতি Mahindra ভারতে নতুন Thar Roxx নামের একটি ফাইভ ডোর গাড়ি লঞ্চ করেছে। নতুন মডেলের এই থার গাড়িটি ক্রেতাদের ব্যাপকভাবে আকর্ষিত করছে।

এই পরিস্থিতিতে থ্রি-ডোর থারের বিক্রি কমেছে। স্টক ক্লিয়ার করতে কোম্পানিটি এই মডেলে সবচেয়ে বড় ছাড় দিয়েছে। সেপ্টেম্বর মাসে নতুন ডিসকাউন্ট ও অফার নিয়ে গাড়ির বাজার উজ্জ্বল করতে প্রস্তুত Mahindra। তাই এবার থার গাড়িটি কিনলে ৩ লক্ষ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন ক্রেতারা। একইসঙ্গে Mahindra-র জনপ্রিয় XUV-400 গাড়িটিতেও ছাড় পাওয়া যাচ্ছে চলতি মাসে। তাহলে চলুন, এই সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

WhatsApp Community Join Now

সেপ্টেম্বরে Mahindra Thar কিনলে পাবেন বিশেষ ছাড়

আপনি যদি Mahnidra Thar গাড়িটি কেনার কথা ভাবছেন, তাহলে সেপ্টেম্বর মাস আপনার জন্য সেরা সময়। উৎসবের মরসুমের ঠিক আগে ছাড় দিয়ে বিক্রি বাড়াতে চায় সংস্থাটি। Mahindra Thar Roxx ফাইভ-ডোর লঞ্চ হওয়ার পর যখন ৩ দরজার থারের বিক্রি কমতে শুরু করে, তখন কোম্পানি বিশাল ছাড় দেয়। Mahindra Thar-এর ৩ দরজার ভ্যারিয়েন্টের দাম ১২.৯৯ লক্ষ টাকা থেকে ২০.৪৯ লক্ষ টাকা পর্যন্ত রয়েছে। এর 2WD এবং 4WD পেট্রোল এবং ডিজেল ভেরিয়েন্টে ১.৫০ লক্ষ টাকা ছাড় দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনি কোম্পানির অল-ইলেকট্রিক XUV400 EL Pro ভ্যারিয়েন্টে ৩ লক্ষ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এই গাড়ির দাম ১৭.৬৯ লক্ষ টাকা।

Mahindra Thar-এর স্পেসিফিকেশন

Mahindra Thar-এর ৩ দরজা বিশিষ্ট ইঞ্জিনের মডেলটিতে দেওয়া হয়েছে 2184cc এবং 1497cc ডিজেল ইঞ্জিন এবং একটি 1997cc পেট্রোল ইঞ্জিন। এটি স্বয়ংক্রিয় এবং ম্যানুয়াল গিয়ারবক্স সহ উপলব্ধ। থারের ইঞ্জিন শক্তিশালী এবং এটি আরও ভালো মাইলেজ দেয়।

Mahindra XUV-400- এর স্পেসিফিকেশন

অন্যদিকে, Mahindra XUV-400- এর কথা বলি এর 34.5kWh ব্যাটারি ভ্যারিয়েন্ট 375 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ অফার করে যখন দ্বিতীয় ব্যাটারি প্যাক মডেলটি সম্পূর্ণ চার্জে 456 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ অফার করে। নিরাপত্তার জন্য এই গাড়িতে এয়ারব্যাগ, ইবিডি সহ অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেমের সুবিধা রয়েছে। XUV400 ইলেকট্রিক SUV গাড়িটি সরাসরি Tata Nexon ev-এর সাথে প্রতিযোগিতা করতে সক্ষম।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন