ঘুম নেই রাতে, খাচ্ছেন নিরামিষ খাবার! CBI-র লকআপে কেমন কাটছে সন্দীপ ঘোষের?

Published on:

cbi sandip ghosh

কলকাতাঃ সন্দীপ ঘোষ… আরজি কর হাসপাতালে দুর্নীতিকাণ্ডে বর্তমানে সিবিআই হেফাজতে রয়েছেন। তিনি আবার আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ। বর্তমান সময়ে আরজি কর হাসপাতালে মহিলা চিকিৎসককে ধর্ষণ করে খুনের ঘটনায় ফুঁসছে সমগ্র দেশ। এদিকে এই ঘটনার তদন্তে নেমে দুর্নীতির সন্ধান পায় তদন্তকারী অফিসাররা। সেই ঘটনায় এখন সন্দীপ ঘোষকে গ্রেফতার করে CBI। বর্তমানে সে আদালতের নির্দেশে ৮ দিনের হেফাজতে রয়েছে। তবে এবার হেফাজতে কেমন আছে সন্দীপ ঘোষ সে সম্পর্কে জানা গেল।

সিবিআই হেফাজতে কেমন আছেন সন্দীপ ঘোষ?

জানা যাচ্ছে, সিবিআই হেফাজতে নাকি সন্দীপ ঘোষের নিদ্রাহীন রাত কাটছে। সে নাকি মুখে খাবারও তুলছে না। কলকাতার আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে আট দিনের সিবিআই হেফাজতে পাঠানো হয়েছে। হাসপাতালের আর্থিক অনিয়মের মামলায় সন্দীপ ঘোষ-সহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। সূত্রের খবর, সিবিআই হেফাজতে প্রথম রাতে সন্দীপ ঘোষ অস্থির ও উত্তেজিত ছিলেন। শুধু তাই নয়, নিদ্রাহীন রাতও কাটিয়েছেন।

WhatsApp Community Join Now

নিরামিষ খাচ্ছেন সন্দীপ ঘোষ!

কালীপুজোর কথা উল্লেখ করে সন্দীপ ঘোষ নিরামিষ খাবার দেওয়ার অনুরোধ করেন। এরপর তাকে নিরামিষ নৈশভোজ পরিবেশন করা হয়। ১০ সেপ্টেম্বর পরবর্তী শুনানিতে সন্দীপ ঘোষকে আলিপুর আদালতে পেশ করা হবে। সূত্রের খবর, সিবিআইয়ের দুর্নীতি দমন শাখার ১৪ তলায় লকআপে বন্দি রয়েছেন সন্দীপ ঘোষ।

পরবর্তী শুনানি পর্যন্ত সন্দীপ ঘোষ যে লক-আপে রয়েছেন সেই লক-আপে নজর রাখছেন চার সশস্ত্র সিআরপিএফ জওয়ান। হাইকোর্টের নির্দেশকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন সন্দীপ ঘোষ। এদিকে, সংস্থায় আর্থিক অনিয়মের অভিযোগে সিবিআই তদন্তে কলকাতা হাইকোর্টের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন সন্দীপ ঘোষ।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন