শুধু সমুদ্রে স্নানই নয়, দিঘায় গিয়ে এবার উড়তে পারবেন আকাশেও

Published on:

digha travel

দিঘাঃ দু’দিনের ছুটি হোক কিংবা একদিনের, কোথাও ঘুরতে যাওয়ার হিড়িক উঠলেই সকলের মাথায় প্রথমেই আসে একটা নাম। আর সেটা হল দিঘা। শহর কলকাতা থেকে একদম কম দূরত্বের এই জায়গায় যেতে কার না ভালো লাগে। বিশেষ করে যারা সমুদ্র উপভোগ করতে চান তাদের কাছে এই জায়গা প্যারাডাইসের থেকে কম কিছু নয়। তবে এবার দিঘা ঘুরতে গেলেই আপনি পাবেন নয়া চমক। আপনিও কি আগামী দিনে দিঘায় ঘুরতে যাওয়ার প্ল্যান করছেন? তাহলে আজকের এই লেখাটি ঝটপট পড়ে ফেলুন।

দিঘায় বড় চমক

সামনেই রয়েছে একটা লম্বা উইকএন্ড। শুধু তাই নয়, রয়েছে দুর্গাপুজোও। আর দুর্গাপুজোর সময়ে ভ্রমণপ্রিয় বাঙালি কোথাও ঘুরতে যাবে না সেটা তো হতেই পারে না। ইতিমধ্যে অনেকে প্ল্যান করে ফেলেছেন। আবার কেউ কেউ বাস, ট্রেনের টিকিটও কেটে ফেলেছেন নিশ্চয়ই? আপনিও যদি পুজোর সময়ে যদি দিঘা ঘুরতে যাওয়ার প্ল্যান করে থাকেন তাহলে আপনার জন্য এক বিরাট চমক অপেক্ষা করছে। পর্যটকদের বিনোদনের জন্য এই সমুদ্র সৈকতে এমন এক পরিষেবা শুরু হল যা এতদিন বিদেশ কিংবা ভারতের গুটিকয়েক শহরেই মিলছিল।

WhatsApp Community Join Now

এমনিতে তো দিঘা নিয়ে প্রশাসনের পরীক্ষা নিরীক্ষার শেষ নেই। কখনও বিলাসবহুল ক্রুজ তো কখনও আরও নিত্য নতুন কাজ করছে প্রশাসন। তবে এবার পর্যটকদের দিঘা ভ্রমণের আনন্দকে আরও চার চাঁদ লাগাতে শুরু হল রকেট ইজেক্টর। হ্যাঁ ঠিকই শুনেছেন।

দিঘায় এবার রকেট ইজেক্টর

অনেকেই আছেন যারা ঘুরতে গিয়ে একটু অ্যাডভেঞ্চার করতে পছন্দ করেন। আপনিও যদি দিঘায় গিয়ে একটু নতুন কিছু করতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে আপনার জন্য রয়েছে দারুণ সুখবর। এবার আপনিও রকেট ইজেক্টর-এ ওঠার ইচ্ছাটা পূরণ করতে পারবেন। ইতিমধ্যে এই পরিষেবা শুরুও হয়ে গিয়েছে। আর এই পরিষেবা পেয়ে বেজায় খুশি পর্যটকরাও।

এই রকেট ইজেক্টর-এ করে আপনি মাটি থেকে ৪ তলা বিল্ডিং সমান উঁচুতে উঠে যেতে পারেন। যারা আগে এই রকেট ইজেক্টরে উঠেছেন তাঁরা জানবেন এর আনন্দ ঠিক কেমন। এতে আপনাকে ৫-পয়েন্ট সেফটি বেল্ট দিয়ে সিটে বেঁধে রাখা হবে। এরপর হাই টেনশন ইলাস্টিক রোপ ক্যাটাপল্ট আপনাকে উপরে তুলবে। এ এক রোমাঞ্চকর মুহূর্তে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন