পাল্টা দিল দেব, কুণালের বিরুদ্ধে ভুয়ো তথ্য দেওয়ার অভিযোগ সাংসদের! তৃণমূলে চরম খেলা

Published on:

dev

ইন্ডিয়া হুড ডেস্ক: চলতি বছর লোকসভা নির্বাচনের আগে গত ১২ মার্চ ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস ইউনিটের উদ্বোধন করেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু কয়েক মাস কাটতে না কাটতেই দেখা গেলো সেই একই হাসপাতালে ডায়ালিসিস ইউনিটের উদ্বোধন করছেন ঘাটাল বিধায়ক দীপক অধিকারী ওরফে দেব। গত ৪ সেপ্টেম্বর সেই একই সেন্টারের উদ্বোধন করেন তিনি। আর এই উদ্বোধনের আবহেই এবার ফের কটাক্ষের শিকার হলেন দেব। তবে কোনো বিরোধী দল নয় কটাক্ষের তীর ছুঁড়লেন নিজের দলের লোক কুণাল ঘোষ।

দেবকে কটাক্ষ করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ

শুধু অভিযোগই নয়, দেবকে রীতিমতো ঠুঁকেছেন তৃণমূল নেতা ৷ তাঁর পোস্টে কুণাল অভিনেতা-সাংসদ দেবকে অভিনন্দন জানিয়ে কটাক্ষ করে লিখেছেন, “একই ইউনিটের উদ্বোধন করলেন সাংসদ দেব। উদ্বোধক হিসেবে CM এর নাম পাল্টে MP সুপারস্টার একেই বলে। এলাকার মানুষ তো অবাক!” তবে এই প্রথম যে কুণাল বিনোদন জগতের কাউকে কটাক্ষ করে কিছু বলেছেন তা কিন্তু নয়। এর আগে গত ৩০ এপ্রিল কুণাল এক বৈঠকে দাবি করেন, তৃণমূল যখন বিপদে পড়ে, তখন টলিউডের একাংশকে পাশে পাওয়া যায় না৷ আর ঠিক তারপরে তৃণমূল বিধায়ক ও অভিনেত্রী লাভলি মৈত্র বলেন, ‘‘উনি কি বলেছেন, সেটা ওঁনার ব্যক্তিগত বিষয় ৷ কিন্তু আমাকে যদি প্রশ্ন করেন, তাহলে বলব আমি কী করি, সেটা দল জানে ৷’’

WhatsApp Community Join Now

বিরোধীদের নিশানায় দেব

শাসকদলের নেতার এহেন পোস্ট ঘিরে সমাজ মাধ্যমে তো বটেই রাজনৈতিক মহলেও জোর শোরগোল তৈরি হয়েছে। রীতিমত কটাক্ষের সুরে বিরোধীরা বলছেন, “বেচারা দেব! এখন তো ভোটও নেই! খামোখা দিদির উদ্বোধন করা প্রকল্পকে আবার দিদির অনুপ্রেরণায় উদ্বোধন করার কি খুব দরকার ছিল?” তবে প্রশাসন সূত্রে বলা হচ্ছে এখানে দেবের কোনো হাত নেই, সম্ভবত, সাংসদের সহযোগী এবং দফতরের কর্মীদের ভুলেই এমনটা হয়েছে।

এবার কুণাল ঘোষের আক্রমণের প্রতিক্রিয়া দিলেন দেব। ঘাটালের সাংসদ টুইটারে লেখেন, ‘নমস্কার কুণাল দা, আমি দিদিকে অনুরোধ করেছিলাম ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস এবং সিটি স্ক্যান মেশিনের জন্য, সেটা দিদি মার্চ মাসে ভার্চুয়ালি ঘোষণা করেন। এক সপ্তাহ আগে মেশিনগুলো আসে, হাসপাতাল কর্তৃপক্ষের অনুরোধে আমি এই মেশিনগুলো উদ্বোধন করি যাতে সাধারণ মানুষ ঘাটাল হাসপাতালের এই ডায়ালিসিস পরিষেবার ব্যাপারে জানতে পারে। আমার মনে হয় এর ফলে কোনো মুখ্যমন্ত্রী, সাংসদ, সুপারস্টার বা মুখপাত্র নয়, সাধারণ মানুষ উপকৃত হবে। ধন্যবাদ তোমাকে, তোমার মাধ্যমে এই পরিষেবার কথা আরও অনেকের কাছে পৌঁছে গেল। শেষে একটাই কথা বলব, আমরা যে পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি, তাতে তথ্য যাচাই না করে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য না করাই ভালো। আরেকবার সকলকে জানিয়ে রাখি, ঘাটাল সুপারস্পেশিটি হাসপাতালে ডায়ালিসিস এর পরিষেবা আরম্ভ হয়ে গেছে, এখন আর আপনাদের কোনো বেসরকারি হাসপাতাল বা কলকাতার কোনও হাসপাতালে ছুটে যেতে হবেনা এবং সিটি স্ক্যান এর পরিষেবা এই মাসের শেষ থেকেই কার্যকরী হয়ে যাবে। সবার মঙ্গল হোক!’ 

তবে এই প্রথম না যে দেব আর কুণালের মধ্যে এমন ভাবে বাক্য বিনিময় হল। এর আগে বিজেপির নেতা তথা অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গে সিনেমা করার জন্য দেবকে কটাক্ষ করেছিলেন কুণাল ঘোষ। সেবারও দেব মুখ বন্ধ না রেখে ধুয়ে দিয়েছিলেন কুণাল ঘোষকে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন