ক্যানিংয়ের ভিলার পর বেলেঘাটায় জোড়া ফ্ল্যাট, তিনতালা বাড়ি! সন্দীপের ভূরি ভূরি সম্পত্তির হদিশ

Published on:

sandip ghosh

ইন্ডিয়া হুড ডেস্ক: আরজি কর মেডিক্যালে আর্থিক দুর্নীতির দায়ে ইতিমধ্যেই CBI হাতে গ্রেফতার হয়েছেন সন্দীপ ঘোষ। গত সোমবার সকালে CGO কমপ্লেক্সে হাজিরা দিতে গিয়েছিলেন তিনি। বিকেলের পরেই গ্রেফতার হন তিনি। তবে তিনি শুধু একা নন। সঙ্গে আরও ৪ জন গ্রেফতার হন ওইদিন। তাই এবার আর্থিক দুর্নীতি মামলায় বেআইনি সম্পত্তির খোঁজ নিতে নেমেছে CBI। আর এই আবহেই এবার প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের সম্পত্তির তালিকা প্রকাশ্যে এল।

গ্যারেজে রাখা দামী গাড়ি

CBI সূত্রে জানা গিয়েছে, আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ এর বেলেঘাটা আইডি হাসপাতালের কাছে P-18/A, CIT রোডের ঠিকানায় একই আবাসনে দুটি ফ্ল্যাট রয়েছে। এর মধ্যে একতলায় রয়েছে একটি ১২০০ স্কোয়ার ফুটের ফ্ল্যাট। এবং আরেকটি ফ্ল্যাট ১৪০০ স্কোয়ার ফুটের। দুটি ফ্ল্যাটই একই আবাসনের। এবং দুটিরই মালিক সন্দীপ ঘোষ। এছাড়াও গ্যারাজে রয়েছে একটি দামি গাড়ি। গাড়ির নথিপত্র থেকে জানা যায় গাড়িটি ২০২২ সালের জুন মাসে কেনা হয়েছিল এবং গাড়ির মালিকানাও সন্দীপ ঘোষের নামে রয়েছে। অন্যদিকে হাতিয়ারায় নোয়াপাড়ার মল্লিক বাগানে তিনতলা একটি বিলাসবহুল বাড়ির খোঁজ পাওয়া গিয়েছে।

WhatsApp Community Join Now

নোয়াপাড়াতেও বাড়ি সন্দীপ ঘোষের

জানা গিয়েছে নোয়াপাড়ার মল্লিক বাগানে যে বাড়িটির হদিশ পাওয়া গিয়েছে তার নাম ‘ঘোষ ভিলা’। সেখানেই সন্দীপের বাবা-মা থাকতেন। মাঝে মধ্যে সন্দীপ আসতেন বাড়িতে। সম্প্রতি নাকি সেই বাড়িতে লিফট লাগানো হয়েছে। তবে এই মুহূর্তে তালা বন্ধ রয়েছে বাড়িটি। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ সন্দীপের মতোই তাঁর বাবা-মায়েরও মারাত্মক ঔদ্ধত্য ছিল। চাঁদা চাইতে গেলে দোতলার উপর থেকে টাকা ছুড়ে দিতেন। আরজি করের ঘটনা প্রকাশ্যে আসতেই বাড়ি ছেড়েছেন তাঁরা।

আরও পড়ুনঃ ‘চারিপাশে বিচ্ছিন্ন কতগুলো লোক হাঁটছে’, আরজি করের প্রতিবাদী মিছিল নিয়ে মন্তব্য নচিকেতার

দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের মধ্য নারায়ণপুরে হদিশ মেলে আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাংলোর। ২ বিঘা জমিতে মাথা তুলেছে সবুজ রঙা দোতলা 4BHK বাংলো। সবুজে ঘেরা এলাকায় উঁচু পাঁচিলের ওপর কাঁটাতারের ঘেরাটোপ। রয়েছে সুইমিং পুলও। মাঝে মধ্যে, পরিবারের সদস্যদের নিয়ে প্রায়ই এখানে আসতেন সন্দীপ ঘোষ। অন্যদিকে নিউটাউনে সন্দীপ ঘোষের একটি বাড়ির হদিশ মিলেছে। সেখানেই CBI এর ১৫ আগস্টের নোটিশ ঝোলানো।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন