‘RG Kar-র মেশিন লাগিয়েছে নিজের নার্সিংহোমে’, তৃণমূল বিধায়কের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

Published on:

sudipto roy tmc mla

ইন্ডিয়া হুড ডেস্ক: দেখতে দেখতে ১ মাসের মাথায় এসে গেল। কিন্তু আরজি কর কাণ্ডের ঘটনার তদন্ত যেন শেষই হচ্ছে না। একের পর এক বিস্ফোরক তথ্য উঠে আসছে। কিন্তু তবুও হাল ছাড়ার পাত্র নয় সাধারণ মানুষ। বিচারের দাবিতে বিক্ষোভ জারি রাখা হয়েছে দফায় দফায়। কিন্তু এই সব কাণ্ডের মাঝেই নাম উঠে এল সন্দীপ রায়ের।

আরজি কর কাণ্ডে সুদীপ্ত রায়!

গত বছরই আরজি করের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যানের পদ নিয়ে বিস্তর আলোচনা হয়। শেষে গত বছরের শুরুতে রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকে সরানো হয় সুদীপ্ত রায়কে। সেই জায়গায় নতুন করে দায়িত্ব প্রদান করা হয় শান্তনু সেনকে। কিন্তু ফের গত অক্টোবরেই হয়েছিল পদ বদল। পুনরায় সেই পদে বহাল করা হয় সুদীপ্তকে। সিঁথির মোড়ে নার্সিং হোম রয়েছে তাঁর। সেখানেই রয়েছে বাড়ি। এদিকে আশ্চর্যের বিষয় হল ওই সময়ই গত বছর ১১ সেপ্টেম্বর সন্দীপ ঘোষকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ পাঠিয়েছিল স্বাস্থ্য ভবন। তবে কিছুদিন পরে ফের তাঁকে ফেরানো হয় আরজি করের অধ্যক্ষের পদে। এবং রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকে সরানো হয় শান্তনুকে। এরই মধ্যে এবার সুদীপ্ত রায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

WhatsApp Community Join Now

সুদীপ্ত রায়কে নিয়ে বিস্ফোরক অভিযোগ শুভেন্দু অধিকারীর

আরজি কর কাণ্ডের আবহে গোটা রাজ্য জুড়ে বইছে গরম হাওয়া। এদিকে বিশ্বজুড়ে হইচইয়ের মধ্যেই আলোচনার কেন্দ্রে হাসপাতালের রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান চিকিৎসক সুদীপ্ত রায় নাকি বেপাত্তা। ফোন তুলছেন না সুদীপ্তবাবু। খোঁজ চলেছিল হেলথ রিক্রুটমেন্ট বোর্ডেও। কিন্তু সেখানে বলা হচ্ছে কিছুক্ষণের জন্য অফিসে এসেই নাকি ফের চলে গিয়েছেন তিনি। চলছে বিস্তর জলঘোলা। আর ঠিক তখনই এক বিস্ফোরক অভিযোগ আনলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, আরজি কর হাসপাতালের জন্য বরাদ্দ চিকিৎসা যন্ত্রাংশ নিজের নার্সিংহোমে নিয়ে গিয়ে লাগিয়েছেন সুদীপ্তবাবু।

এছাড়াও সুদীপ্তর প্রসঙ্গ উঠতেই চাঁচাছোলা ভাষায় শুভেন্দু অধিকারী তোপ দাগিয়ে বলেন, “সবথেকে দুর্নীতিগ্রস্ত লোক হলেন সুদীপ্ত রায়। একটা সময় ছিল যখন তাঁকে অত্যন্ত শ্রদ্ধা করতাম। কিন্তু তিনিও দুর্নীতিপ্রবণ মানুষ হয়ে উঠেছে। আরজি করের মেশিন নিজের নার্সিং হোমে লাগিয়েছেন। পুরোনো মেশিন আরজি করে চালান দিয়েছেন।” তাঁর এ মন্তব্য গোটা রাজনীতি মহলকে নাড়িয়ে দিয়েছে। এদিকে আরজি করে দুর্নীতির তদন্তভার CBI এর হাতে যাওয়ার পর থেকেই নাকি বেমালুম গায়েব হয়ে গিয়েছেন তিনি। প্রশ্ন উঠছে তবে কি এই চক্রান্তে তাঁরও হাত রয়েছে?

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন